তথ্য প্রযুক্তি

ঈদুল ফিতর উপলক্ষে স্যামসাংয়ের দি গ্র্যান্ড ইনভাইট

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশে নিয়ে এলো ‘দি গ্র্যান্ড ইনভাইট’। এই ক্যাম্পেইনে গ্রাহকরা স্যামসাংয়ের পক্ষ থেকে মোবাইল ডিভাইস ও ইলেকট্রনিক্স পণ্যে এক্সক্লুসিভ অফার উপভোগ করতে পারবেন। আকর্ষণীয় মূল্য এবং ইলেকট্রনিক্স ডিভাইস জিতে নেওয়ার সুযোগসহ গ্রাহকরা প্রতি সপ্তাহে বালি ট্রিপ, রোমাঞ্চকর হেলিকপ্টার ভ্রমণ, প্রতিদিন ৩২ ইঞ্চি টিভি ও আকর্ষণীয় ক্যাশ ডিসকাউন্ট পাবেন।

বিশ্বের এক নম্বর স্মার্টফোন খ্যাত স্যামসাং গ্যালাক্সি এস৭ এজ-এ গ্রাহকরা সীমিত সময়ের জন্য পাচ্ছেন ১০ হাজার টাকা থেকে সর্বোচ্চ ২৫ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়। এছাড়া গ্রাহকরা তাদের পুরোনো ফোন আপগ্রেড করে গ্যালাক্সি এস৭ এজ নিলে ৩৫ হাজার টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

গ্রাহকরা গ্যালাক্সি জে সিরিজের হ্যান্ডসেটগুলোতে (জে৩, জে৫, জে৭,২০১৫ ও ২০১৬ এডিশন) প্রতি সপ্তাহে রোমাঞ্চকর হেলিকপ্টার ভ্রমণের সুযোগসহ সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। বিজয়ীরা স্যামসাংয়ের মাধ্যমে উপভোগ করতে পারবেন রোমাঞ্চকর আকাশ ভ্রমণের এই অনন্য সুযোগ।

কনজ্যুমার ইলেট্রনিক্স-এ, ‘দি গ্র্যান্ড ইনভাইট’ ক্যাম্পেইন গ্রাহকদের জন্য দিচ্ছে প্রতি সপ্তাহে ৩ দিন ২ রাত বালি ট্রিপ এবং প্রতিদিন ৩২ ইঞ্চি টিভি জিতে নেওয়ার সুযোগ।

টপ মাউন্ট রেফ্রিজারেটর, ট্রায়েঙ্গেল এসি এবং যে কোনো টিভি কিনে গ্রাহকরা সর্বোচ্চ ৩০ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। এছাড়াও স্যামসাং স্মার্টটিভি কিনে বেঙ্গল ডিজিটাল কেবলের এইচডি ডিজিটাল ক্যাবল অথবা ডোজ ইন্টারনেটের পক্ষ থেকে গ্রাহকরা ইনস্টলেশনসহ ৩ মাসের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন।

গ্রাহকরা পুরো রমজান মাস জুড়ে সাইড বাই সাইড/ ফুড শোকেস মডেলের রেফ্রিজারেটর কিনে ওভেন ফ্রি পেতে পারেন অথবা রমজানের মধ্যে পরবর্তিতে যে কোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য কিনে নগদ ৭ হাজার টাকা মূল্য ছাড় উপভোগ করতে পারবেন। ওয়াশিং মেশিন, ওভেন এবং টপ মাউন্ট রেফ্রিজারেটরসমূহ কিনে গ্রাহকরা বাটা গিফট ভাউচার উপভোগ করতে পারবেন।

স্যামসাং-এর অনুমোদিত স্টোরসমূহ থেকে কেনা পণ্যে এই অফারগুলো পুরো রমজান মাস জুড়ে প্রযোজ্য। স্যামসাং ইলেকট্রনিক্স-এর অনুমোদিত ডিস্ট্রিবিউটরসমূহ হচ্ছে- ট্রান্সকমডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, সিঙ্গার এবং র্যাংকস।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন