লাইফষ্টাইল

এক্সক্লুসিভ ঈদ কালেকশন নিয়ে আড়ং

০২ঈদুল ফিতরকে সামনে রেখে ‘ঈদ কালেকশন ২০১৬’ শীর্ষক এক প্রদর্শনীর আয়োজন করেছে দেশের জনপ্রিয় ফ্যাশন এবং লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং। শনিবার সকালে ধানমন্ডি শাখায় এই অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আড়ংয়ের মডেলরা ঈদ কালেকশন পরে একটি ক্যাম্পেইনিং-এর আয়োজন করে। তাই তো বিভিন্ন টিভি চ্যানেল ও পত্রিকার স্টিল ফটোগ্রাফারদের ক্লিক ক্লিক শব্দে আড়ং-এর ধানমন্ডির আউলেটটি মুহূর্তেই জমকালো হয়ে ওঠে।

এক্সক্লুসিভ ঈদ কালেকশনের মধ্যে এ বছর যুক্ত হয়েছে কটনের উপর কিছু নতুন ডিজাইনের পোশাক, বোহেমিয়ান ট্রেন্ডস, জাপানিজ আর্ট শিবরি ডায়িং, সমসাময়িক ভৌগলিক ডিজাইন, হাতের কাজের ডিজাইনসহ ট্রেডিশনাল কাঁথা ও জামদানির ডিজাইন। সবচেয়ে মজার বিষয় হচ্ছে নতুন ডিজাইনের পোশকগুলো এক্সক্লুসিভভাবে সীমিত সংখ্যাক করা হয়েছে। তাই যেকোনো ডিজাইন-ই ইউনিক।

ফ্যাশনের অনুষঙ্গ জুয়েলারি, ব্যাগ, লেদার স্যান্ডেল (নারী, পুরুষ ও বাচ্চাদের) প্রদর্শনীতে ঠাঁই পায়। আরো ছিলো ঘর সাজানোর বেশকিছু নতুন ডিজাইনের জিনিস। যা আকর্ষণীয় এম্ব্রয়ডারি, স্কিনপ্রিন্ট ও এ্যাপ্লিক-এর কাজ করা। আরো ছিলো বাচ্চাদের জন্যও এক্সক্লুসিভ সব কালেকশন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন