তথ্য প্রযুক্তি

বাজারে লেনোভোর নতুন ৪টি স্মার্টফোন

প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান লেনোভোর নতুন চারটি মডেলের স্মার্টফোন বাজারে এসেছে। স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের মাধ্যমে দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো নতুন মডেলের এই হ্যান্ডসেটগুলো।

সেটগুলো হলো লেনোভো এ ৬০১, লেনোভো ভাইপ পি১ এম, লেনোভো এ ১০০০ এবং লেনোভো ২০১০। ফোনগুলো স্মার্ট টেকনোলোজিস বিডি লিমিটেডের সকল আউটলেট এবং ডিলার পয়েন্টে পাওয়া যাবে। সারাদেশে কাস্টমার কেয়ারের মাধ্যমে স্মার্ট টেকনোলজিস গ্রাহকদের ফোন সংক্রান্ত সমস্যার সমাধান দেবে।

নতুন স্মার্টফোনগুলোর বৈশিষ্ট :

লেনোভো এ ৬০১০ :

মিউজিক এবং মাল্টিমিডিয়া প্রেমী ব্যবহারকারীদের চাহিদার কথা বিবেচনা করে প্রস্তুতকৃত এই স্মার্টফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি ওয়াইড ভিউ আইপিএস ডিসপ্লে, ফোর জি এলটিই সাপোর্ট, ডুয়েল স্পিকার ডলবি সাউন্ড, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং অ্যানড্রয়েড ললিপপ ৫.০ অপারেটিং সিস্টেম। এই ফোনটির খুচরা মূল্য ১৩ হাজার ৪৯৯ টাকা।

লেনোভো ভাইপ পি১ এম :

দীর্ঘস্থায়ী ব্যাটারি ব্যাকআপ সমৃদ্ধ এই ফোনটিতে রয়েছে ৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, অ্যানড্রয়েড ললিপপ ৫.১ অপারেটিং সিস্টেম, কোয়ার্ড কোর প্রসেসর, ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ২ জিবি র্যাম এবং ১৬ জিবি ইন্টার্নাল মেমোরি। এই ফোনটির খুচরা মূল্য ১১ হাজার ৯৯৯ টাকা।

লেনোভো ২০১০:

এটিও আরেকটি এন্ট্রি লেভেল স্মার্টফোন। এই মডেলে রয়েছে ৪.৫ ইঞ্চি ফোর জি এলটিই কানেক্টিভিটি, ডুয়াল মাইক্রো সিম স্লট, অ্যানড্রয়েড ললিপপ ৫.১ অপারেটিং সিস্টেম, ১ জিবি র্যাম, ৮ জিবি ইন্টার্নাল মেমোরি, ৫ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ফোনটির খুচরা মূল্য হবে ৬ হাজার ৯৯৯ টাকা।

লেনোভো এ ১০০০ :

অ্যানড্রয়েড ললিপপ ৫.০ অপারেটিং সিস্টেম সম্পন্ন এন্ট্রি লেভেল এর এই স্মার্টফোনটিতে রয়েছে ৪ ইঞ্চি ডিসপ্লে, ৩জি কানেক্টিভিটি, ১.৩ গিগাহার্জ কোয়ার্ড কোর প্রসেসর, ডুয়াল সিম এবং ৫ মেগাপিক্সেল ক্যামেরা। বাজেট সাশ্রয়ী ক্রেতাদের জন্য এই স্মার্টফোন অত্যন্ত কার্যকর হবে বলে ধারণা করা যাচ্ছে। এই ফোনটির মূল্য ৬ হাজার ৯৯ টাকা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন