দেশ চাকরিপ্রধান সংবাদ

নার্স পদে নিয়োগের ফল প্রকাশ!

ক্যারিয়ার ডেস্ক:স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অধীনে সেবা পরিদপ্তরের দ্বিতীয় শ্রেণির ‘সিনিয়র স্টাফ নার্স’ পদের নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ হয়েছে। নয় হাজার ৪৮৪ জন প্রার্থীকে প্রাথমিকভাবে নিয়োগের জন্য সুপারিশ করেছে বাংলোদেশ পাবলিক সার্ভিস কমিশন।

রবিবার বিকালে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন থেকে চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়।

পিএসসির বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ কমিশনের সভায় ফলাফল চূড়ান্ত করা হয়। ওয়েবসাইটে এ তথ্য দেয়া হয়েছে। সুপারিশকৃত প্রার্থীরা টেলিটক মোবাইলে এসএমএস করে ফল জানতে পারবেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কমিশন এই নিয়োগের জন্য রোডম্যাপ তৈরি করে এবং তা অনুসরণের মাধ্যমে দ্রুততম সময়ের মধ্যে ফলাফল প্রকাশের ব্যবস্থা গ্রহণ করে।

প্রসঙ্গত, গত ২৮ এপ্রিল সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি। এমসিকিউ টাইপ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় ৩ জুন এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করেন ১০ হাজার ৯৬৪ জন। ২৩ আগস্ট তাদের সাক্ষাৎকার শেষ হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন