সাক্ষাৎকার

কাজলের সঙ্গে ওর বন্ধুত্বের সম্পর্ক নেই-অজয়

বিনোদন ডেস্ক | এতদিনের ফেমাস বন্ধুত্বের সম্পর্কে কী সত্যিই চিড় ধরল? বলি পাড়ার অন্দরে কানাঘুঁষা শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। দুই দশকেরও বেশি পুরনো তাদের হিট নায়িকা-পরিচালক সম্পর্ক। কিন্তু সেই সম্পর্কেই বেশ কিছুদিন ধরেই জমছিল বিচ্ছেদের কালো মেঘ। এ বার সব জল্পনার অবসান ঘটালেন খোদ নায়িকার স্বামী। কাজল আর করন জোহরের বন্ধুত্বের সম্পর্ক যে আর আগের মতো নেই, তা খোলাখুলি জানিয়েই দিলেন অজয় দেবগন। কিন্তু এই ঝগড়ার সূত্রপাত কী ভাবে?

আসলে করনের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ আর অজয় দেবগনের ‘শিবায়’ মুক্তি পাচ্ছে একই দিনে। আর বি-টাউনে জোর গুজব, এই দুই ছবির বক্স অফিস টক্কর নিয়েই দেবগন পরিবারের সঙ্গে অশান্তির শুরু করনের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে প্রশ্ন করা হলে অজয় বলেন, ‘‘করন কোনোদিনই আমার বন্ধু ছিলেন না। আর কাজলের সঙ্গেও ওর আগের মতো বন্ধুত্বের সম্পর্ক আর নেই।’’
তবে বিষয়টিকে একেবারেই ব্যক্তিগতভাবে সামলাতে চেয়েছেন অজয়। এই ঝগড়া একেবারেই প্রফেশনাল নয়, বরং পুরোটাই ব্যক্তিগত ইস্যুতে, সে কথাও বলেছেন তিনি। কিন্তু সত্যিই কী তাই?

আদিত্য চোপড়ার ‘ডিডিএলজে’ দিয়ে শুরু। এই ছবির অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ছিলেন করন জোহর। আর নায়িকা কাজল। এরপরেই করণের প্রথম ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। আবারও সুপারহিট এই ছবির নায়িকা কাজল। সেই প্রথম ছবি থেকেই বি-টাউনের জনপ্রিয় বন্ধুত্ব তাদের। এবার কী তাতে সত্যি সত্যিই পূর্ণচ্ছেদ? চারপাশের আবহাওয়া কিন্তু তেমনই বলছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন