আজব দুনিয়া

টেলিভিশন সাংবাদিক পরিচয়ে ঘুষ চেয়ে ফেঁসে গেলেন মহিলা (ভিডিও)

একজনের হাতে ‘সিপি টিভি’ লেখা মাইক্রোফোন, আরেকজনের হাতে ক্যামেরা আর ট্রাইপড! আর মহিলাটির হাতে ভ্যানিটিব্যাগ! টেলিভিশন সাংবাদিক পরিচয়ে ঢাকার একজন সহকারী কমিশনারের (ভূমি) কাছে ঘুষ চাওয়ার একটি ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়েছে।

সাদা রঙের প্রাইভেট কার থেকে নেমে সোজা ঢাকার মিরপুর এলাকার সহকারী কমিশনারের (ভূমি) তোফাজ্জল হোসেনের কাছে টেলিভিশন সাংবাদিক পরিচয় দিয়ে ঘুষ দাবি করে।

সহকারী কমিশনার (ভূমি) তোফাজ্জল হোসেন জানায়, গত ৬ অক্টোবর মোহাম্মদপুর সার্কেলের মিরপুর-১৩ এর বাইশটিকি এলাকার ভূমি অফিসে সাংবাদিক পরিচয়ে ওই তিনজন এসেছিলেন। তারা এসে কোনো কথা-বার্তা ছাড়া এবং দুর্নীতির কোনো প্রমাণ ছাড়া সম্মানি চায়। সিপি নামে কোনো টিভি না থাকায় আমার কাছে ভুয়া সন্দেহ হয়েছিল।

তাদের মধ‌্যে যে নারী ছিলেন তিনি হম্বিতম্বি করায় সিসি ক্যামেরায় সাউন্ড না থাকায় মোবাইলের রেকর্ডার অন করে অডিও ধারণের কথা জানান তোফাজ্জল।

তিনি বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর জন্য পরবর্তীতে ভিডিও এডিটিংয়ের দোকানে গিয়ে ফুটেজের সঙ্গে মোবাইলে ধারণ করা অডিও সংযুক্ত করা হয়।

তিনি বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর জন্য পরবর্তীতে ভিডিও এডিটিংয়ের দোকানে গিয়ে ফুটেজের সঙ্গে মোবাইলে ধারণ করা অডিও সংযুক্ত করা হয়। যে দোকানে এডিট করা হয়েছিল তারা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে থাকতে পারে বলে ধারণা করছেন এই সরকারি কর্মকর্তা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন