আজব দুনিয়া

ডোনাল্ড ট্রাম্পকে অভিনন্দন জানিয়ে পত্রিকায় ইউপি চেয়ারম্যানের বিজ্ঞাপন!

এক বছর আগে প্রেসিডেন্সিয়াল পদের প্রচারণা শুরুর পর থেকেই ডোনাল্ড ট্রাম্প সব দিক দিয়েই বিরোধিতার মুখোমুখি হয়েছিলেন। আসলে খুব কম মানুষই ধারণা করেছিল যে, তিনি নির্বাচনী দৌড়ে টিকে থাকবেন। তবে শেষ মুহূর্তে এসে তিনি সেই দৌড়ে টিকে যান।

সব জল্পনা-কল্পনা ও জনমত জরিপকে পেছনে ফেলে যুক্তরাষ্ট্রের ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে ক্ষমতা নিতে যাচ্ছেন রিপাবলিকান ডোনাল্ড ট্রাম্প। বিশ্বের ক্ষমতাধর রাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর শুভেচ্ছা জানিয়েছেন বিশ্বনেতৃবৃন্দ। শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতি এবং বিরোধী দলের প্রধানরাও।

ডোনাল্ড ট্রাম্পের এ অবিশ্বাস্য বিজয়ে এবার তাকে অভিনন্দন জানিয়ে চাঁদপুরে এক ইউপি চেয়ারম্যানের পক্ষ থেকে স্থানীয় দৈনিক পত্রিকায় ছাপা হয়েছে বিজ্ঞাপন। এ বিষয়টি প্রথমে অস্বীকার করলেও পরে বিজ্ঞাপন ছাপানো কথা স্বীকার করেছেন ইউপি চেয়ারম্যান সেলিম খান।

সেলিম খান সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর ইউনিয়নের চেয়ারম্যান ও একইসঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। এলাকায় তার বালু উত্তোলনের ব্যবসা আছে বলেও জানা যায়। স্থানীয় দৈনিক চাঁদপুর বার্তা পত্রিকায় তার নামে এ বিজ্ঞাপন ছাপা হয়। এ পত্রিকাটির মালিক সেলিম খান নিজেই।

এ প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে প্রথম দফায় তিনি বলেন, পত্রিকার সম্পাদক আগ্রহী হয়ে ট্রাম্পকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা বিজ্ঞাপনটি ছেপেছেন। আমি জানতাম না। ছাপার পর দেখেছি।

পরে আবার বলেন, আমরা জরিপে দেখছি তিনি (হিলারি ক্লিনটন) অনেক পিছিয়ে। কিন্তু নির্বাচন হওয়ার পর দেখলাম বিশাল ব্যবধানে ট্রাম্প জিতেছে। এ জন্যই আমি তাকে অভিনন্দন জানিয়েছি।

বৃহস্পতিবার দৈনিক চাঁদপুর বার্তার প্রথম পাতার বিশাল অংশ জুড়ে ছাপা হওয়া ওই অভিনন্দন বার্তায় লেখা রয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের নির্বাচনে ইলেক্টোরাল ভোটে ৪৫তম প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হলেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। এ ঐতিহাসিক বিজয়ে মার্কিন যুক্তরাষ্ট্রের জনগণকে চাঁদপুর জেলাবাসীর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা।

এখানে কোনও রাজনৈতিক কারণ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, তা বলতে পারবো না। তবে আমি ইউনিয়ন আওয়ামী লীগের প্রেসিডেন্ট। ইউনিয়নের চেয়ারম্যান। আমি একজন সচেতন নাগরিক। জনগণের সঙ্গে সব সময় থাকি। এলাকার উন্নয়নের কাজে আমি ব্যস্ত থাকি। নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত থাকি। আমি অত বড় নেতা হইনি।
ট্রাম্পের জয়ে কুড়িগ্রামে মিলাদ মাহফিল ও ভোজ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন