বিনোদন

‘প্রেমী ও প্রেমী’র প্রথম গান এক দিনে ৫ লাখ

জিয়াউর রহমান সুমন | ফারিয়া ও আরিফিন শুভ অভিনীত ‘প্রেমী ও প্রেমী’র প্রথম গান প্রকাশিত হয়েছে মাত্র একদিন। এরই মধ্যে গানটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।গত বৃহস্পতিবার রাতে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয় গানটি। কিন্তু সবাইকে চমকে দিয়ে মাত্র একদিনে ইউটিউবে গানটি অন্তত ৫ লাখ দর্শক উপভোগ করেছেন। বলা যায় গানটি  দশর্কের মনে ধরেছে।

 গানের কথা এমনি করে লিখেছেন এ সময়ে জনপ্রিয় গীতিকার কবীর বকুল- ‘চোখের পলকে, আছে বল কে/আমার পৃথিবীটাই তুমি/প্রেমী ও প্রেমী, প্রেমী ও প্রেমী। এটি গেয়েছেন এবং সুর ও সংগীত পরিচালনায় কলকাতার আকাশ সেন।

গানটির ভিডিওতে লাল-নীলসহ তিনটি পৃথক রঙের শাড়িতে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। গত ৮ নভেম্বর তিনি ফেসবুকে জানান, তার ক্যারিয়ারের স্পেশাল গান হতে যাচ্ছে ‘প্রেমী ও প্রেমী’। গানের সাথে ছবিটি নিয়েও আশাবাদী নুসরাত ফারিয়া ও আরেফিন শুভ।ফারিয়ার সঙ্গে এর আগে বিজ্ঞাপনে কাজ করলেও চলচ্চিত্রে প্রথম দেখা তাদের । প্রেমী ও প্রেমী ছবিটির মাধ্যমে প্রথম জুটি বেধেছেন দুজনেই।যৌথ প্রযোজনার এ ছবিটির প্রযোজনা সংস্থা হচ্ছে এপারের জাজ মাল্টিমিডিয়া ও ওপার বাংলার এসকে মুভিজ। সিনেমাটি যৌথ প্রযোজনার হলেও একাই পরিচালনা করেছেন বাংলাদেশের গুনী নির্মাতা জাকির হোসেন রাজু।

এ দুটি প্রতিষ্ঠান থেকে নির্মিত ‘আশিকী’, ‘হিরো ৪২০’ ও ‘বাদশা-দ্য ডন’ ছবিতে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া। অন্যদিকে শুভর সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘নিয়তি’ও ছিলো তাদের যৌথ প্রযোজনা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন