শিক্ষা-ক্যাম্পাস

মারিয়া এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হওয়ায় এতিমদের খাওয়ালেন তার বন্ধুরা

শিক্ষা : উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন মারিয়া সিকদার। যশোর জেলার  ডা: আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ থেকে বাণিজ্য বিভাগ থেকে সে জিপিএ ৪.৪ পেয়েছেন। তার এ সাফল্যে তিনি ও তার পরিবার খুশি। তার বন্ধুরা অনেক আনন্দিত। এ উপলক্ষ্য মিলাদ ও এতিমদের জন্য খাবারের আয়োজন করেছেন তার বন্ধ মহল।

মারিয়া বলেন, আমার বন্ধুদের প্রতি আমি কৃতজ্ঞ। তারা যে আমাকে এতোটা ভালোবাসেন আমি আজ বুজলাম। বন্ধু তোরা সব সময় পাশে থাকিস। অন্যান্য বারের চেয়ে এবার এইচএসসিতে পাশের হার তুলনামূলক কম। তারপরেও আমি জিপিএ ৪.৪ পেয়েছি। আমি খুশি তবে জিপিএ ৫ পেলে আরো বেশি খুশি হতাম। আমি যাতে ভালো কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি সুযোগ পাই সবাই আমার জন্য দোয়া করবেন। আমি পড়াশুনা শেষ করে একজন আদর্শ শিক্ষক হতে চাই। ছোট বেলা থেকে স্বপ্ন নিয়ে বড় হচ্ছি। আমার লক্ষ্য ঠিক ও সবার দোয়ায় সেটা পারবো।তুলনামূলক কম পড়লেই আমার আয়ত্তে চলে আসে। তাই ভালো ফল করতে পেরেছি।সামনেও পরিক্ষা গুলোতে আরো ভালো ফলাফল করতে চেষ্টা করবো। আমার আত্মীয় স্বজন বন্ধু-বান্ধব গুরুজন সবাই আমার জন্য দোয়া করবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন