প্রবাসস্বাস্থ্য

অসুস্থ সাফার পুরো চিকিৎসার দায়িত্ব নিলেন প্রবাসী মিজানুর রহমান সুমন

সাইফুল রাজু : স্কুলছাত্রী সাফার চিকিৎসার সম্পূর্ণ দায়িত্ব নিলেন সৌদি প্রবাসী মালাক তাকওয়া কোম্পানীর চেয়ারম্যান কুমিল্লা জেলার মনোহরগঞ্জের একজন ব্যাবসায়ী মিজানুর রহমান সুমন। জানা যায়, মঙ্গলবার সকালে ‘এক প্রবাসীর আকুতি! সাফাকে বাচাঁতে এগিয়ে আসুন’ শিরোনামে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি সংবাদ প্রকাশিত হয়। ওই খবরে সাফার দুটি কিডনিই অকেজো উল্লেখ করে তাকে বাচাঁতে এগিয়ে আসার জন্য আহব্বান জানানো হয়। সংবাদ প্রকাশের ২৪ ঘণ্টার মধ্যে এই আহব্বানে সাড়া দিয়ে মেয়েটির চিকিৎসার পুরো ২০ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা দেন এই মহৎপ্রাণ মানুষটি। তার বাড়ি কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলায়। এর আগেও তিনি অনেক অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত রেখেছেন।
প্রসঙ্গত লাকসামের স্কুল ছাত্রী সাফা’র দুটি কিডনিই অকেজো। চলছে ডায়ালাইসিস। সে বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের সি ব্লকের ১৬ নম্বর বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার পিতা সোলায়মান আলী একজন কাতার প্রবাসী। তার বাড়ি কুমিল্লা জেলার লাকসাম উপজেলার রেল ষ্টেশন চিতোসী। সাফা লাকসাম পৌরসভার আল আমিন ইন্সটিটিউটে নবম শ্রেণীতে পড়ে।

হাসপাতালের বিছানায় অসুস্থ সাফা। ইনসেটে মিজানুর রহমান সুমন।

সুমন জানান, আমি সাফার চিকিত্সার পুরো দায়িত্ব নিলাম। সবাই দোয়া করবেন তার ফ্যামিলির সাথে যোগাযোগ করে দ্রুত তাকে চিকি ব্যবস্থা করা হবে। তিনি জানান, আমি সাফার চিকিত্সার পুরো দায়িত্ব নিয় তার চিকিত্সার জন্য পুরো ২০ লক্ষ টাকাই দিব ইনশাআল্লাহ। সামাজিক যোগাযোগ মাধ্যমে এভাবেই তিনি সাফার চিকিৎসার পুরো খরচ দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন