বিনোদন

আগামীকাল মুক্তি পাচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’

বিনোদন ডেস্ক : সারাদেশে আগামীকাল (শুক্রবার) মুক্তি পাচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবি।ছবিটি পরিচালনা করেছে মনতাজুর রহমান আকবর।ছবিটি প্রযোজনা করেছেন নাদির খান। তার নিজস্ব পরিবেশনা সংস্থা রাজেস ফিল্মস ছবিটি পরিবেশন করছে।

মনতাজুর রহমান আকবর বলেন, ‘একযুগ পর মৌসুমী আমার চলচ্চিত্রে কাজ করছেন। এই ছবিতে অভিনয় করছেন মনোয়ার হোসেন ডিপজলের স্ত্রীর ভূমিকায়। ছবিতে অভিনয় করছেন মনোয়ার হোসেন ডিপজল। সঙ্গে জুটি বাঁধছেন নায়িকা

মনতাজুর রহমান আকবর বলেন, সারাদেশে ১২৮টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি।আমার বিশ্বাষ ছবিটি দেখার জন্য হলে আসবে সবাই। প্রত্যেক দর্শক চাই ভাল ছবি দেখতে , সুন্দর গল্পের সিনামে দেখতে, এবং শিল্পীদের ভাল অভিনয় দেখতে। আমি মনে করি আমার ছবির ভিতরে দর্শক তা খুজে পাবে।

মিম বলেন, ‘গল্পটি আমার কাছে অনেক ভালো লেগেছে। অনেক সুন্দর সামাজিক একটি গল্প নিয়ে ছবিটি। ছবিটি পরিচালনা করছেন অভিজ্ঞ পরিচালক মনতাজুর রহমান আকবর। সঙ্গে শিল্পী হিসেবে পেয়েছি ডিপজল ভাই, মৌসুমী আপা; যে কারণে ছবিটির ভিতরে একটা চমক আছে। এদের সাথে ক্যামেরার সামনে নিজেকে আমি উজাড় করে দিয়েছি। চেষ্টায় কমতি রাখি নাই , আমি মনে করি ছবিটা সবার ভাল লাগবে।সবাই হরে গিয়ে ছবিটা দেখবেন। কারন যেখানে মৌসুমী আপা, ডিপজল ভাইয়ের মতো শক্তিশালী অভিনেতা আছেন, সেখানে ছবিটিও অনেক ভালো হবে আশা করি।

ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ডিপজল, মৌসুমী, বাপ্পী, মিম, আহমেদ শরিফ, অমিত হাসান, দিলারা, অরুনা বিশ্বাস, নাদির খান, শবনম পারভিন, ইলিয়াস কোবরা ও সুব্রত। ছবিটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

গেল ফেব্রুয়ারিতে দুলাভাই জিন্দাবাদ ছবির শুটিং শুরু হয়। গেল আগস্টে ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র লাভ করে। গ্রামীণ প্রেক্ষাপট ঘিরে পারিবারিক আবেগ-অনুভূতি নিয়ে নির্মিত হয়েছে ‘দুলাভাই জিন্দাবাদ’ নামের ছবিটি।

 

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন