বিনোদন

আজ কেয়া ও মৌসুমী হামিদের জন্মদিন

বিনোদন ডেস্ক : আজ চিত্রনায়িকা কেয়া ও টিভি অভিনেত্রী মৌসুমী হামিদের জন্মদিন। জন্মদিন উপলক্ষে তারা বিশেষ কোন আয়োজন করছেন না।

কেয়া বলেন, ‘জন্মদিনে সাধারণত আমি বিশেষ কোন কিছুই করি না। কেন যেন এটা আমার করা হয়ে উঠে না। আর আমার বড় ভাই অসুস্থ এ জন্য আজকের দিনটা বড় ভাইকে সময় দিচ্ছি। এই দিনটিতে ভাইয়ের জন্য সবার কাছে দোয়া চাই।
মৌসুমী হামিদ বলেন, ‘জন্মদিন উপলক্ষে আমি বিশেষ কিছু করছি না। বর্তমানে আশুলিয়াতে আর এফ এল শূটিং করছি।বিশেষ এই দিনটিতে সবার ভালোবাসা, দোয়া চাই বেশি বেশি যেন ভালো ভালো গল্পের নাটক টেলিফিল্মে কাজ করতে পারি।

এদিকে মুভি প্ল্যানেট প্রযোজিত ও সাফি উদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাক মানি’ সিনেমায় কেয়া ও মৌসুমী হামিদ একসঙ্গে অভিনয় করেছিলেন।এটি ২০১৫ সালে মুক্তি পায়।এতে তাদের বিপরীতে অভিনয় করেছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। তারপর আর তাদের একসঙ্গে অভিনয় করা হয়নি। জন্মদিনে দেশ রিপোর্টের পক্ষ থেকে এই দুই অভিনেত্রীকে শুভেচ্ছ।

 

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন