খেলা

আমিরের পরিবর্তে দলে অন্তর্ভুক্ত হয়েছেন ওসমান খান

ইনজুরির কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে একদিন আগেই ছিটকে গেছেন পেসার মোহাম্মদ আমির। এবার তার পরিবর্তে দলে অন্তর্ভুক্ত হয়েছেন ওসমান খান। প্রথমবারের মতো ওয়ানডে ক্রিকেটে ডাক পেয়েছেন তিনি। প্রথম শ্রেণিতে দুর্দান্ত ফর্মে থাকা ৩৩ বছর বয়সী ওসমান পাকিস্তান দলের হয়ে এ পর্যন্ত চারটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তবে টেস্ট বা ওয়ানডেতে এর আগে ডাক পাননি।
এর আগে শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে ডান পায়ে চোট পান আমির। দ্বিতীয় টেস্টে প্রথম ইনিংসে ১৯.৩ ওভার বোলিং করেন আমির। এরপর দ্বিতীয় দিনের খেলা শেষে পায়ের ব্যথার কারণে মাঠ ছেড়ে যান আমির। এদিন আর মাঠে নামেননি বাঁহাতি এই পেসার। পিসিবি জানিয়েছে, ফিজিও তাকে দুই থেকে তিন সপ্তাহের বিশ্রাম দিয়েছে।
এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে রাখা হয়েছিল আমিরকে। তার পরিবর্তে কাকে নেওয়া হবে তা এখনও জানায়নি পিসিবি। ২০১৬ সালের জানুয়ারিতে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পর টানা খেলে যাচ্ছেন আমির।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন