বিনোদন

ইউটিউবে পরী আর জেফের গান

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি অভিনীত সিনেমা ‘ইনোসেন্ট লাভ’।যুগল নির্মাতা অপূর্ব-রানা পরিচালিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জেফ। সিনেমাটি শুটিং শেষ করা হয়েছে অনেক আগেই। ১৬ আগস্ট সিনেমাটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পায়।২২ ডিসেম্বর সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে। মুক্তিকে সামনে রেখে গতকাল ১১-১০-১৭ তারিখ বুধবার বিকালে ‘তুই সদ্য ফোটা ফুল’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ করা হয়। জসিম উদ্দিন জাকিরের কথায় গানটির সুর করেছেন রুমি সেন।

রানা বলেন, ‘কিছুদিন পরই বিপিএল খেলা। তাই সিনেমাটি ২২ ডিসেম্বর সারাদেশে মুক্তি দেব। এর শুটিং অনেক আগেই শেষ করেছি। মাঝে চলচ্চিত্রের অবস্থা ভালো ছিল না বলে সেন্সরে জমা দেওয়া হয়নি। সিনেমাটি সেন্সর বোর্ড দেখে খুব প্রশংসা করেছে। এ সিনেমায় পরীমনি ও জেফ দারুণ অভিনয় করেছেন। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

২০১৪ সালের শুরুর দিকে রাজধানীর উত্তরায় মহরতের মাধ্যমে শুরু হয়েছিল এ সিনেমার শুটিং। এতে মোট পাঁচটি গান রয়েছে। এর মধ্যে একটি আইটেম গানও রয়েছে। জাবেদ আহমেদ কিসলু ও রুমী সেনের কম্পোজিশনে গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, পড়শী, রাজিব, মুন, লিজা, তানজিন রুমা ও রুপম।

জাহিন চলচ্চিত্রের ব্যানারে সিনেমাটিতে পরী-জেফ ছাড়া আরো অভিনয় করেছেন-সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী ও কাবিলা। ছবিতে ‘পরী’ নামের ভার্সিটিপড়ুয়া একটি মেয়ের চরিত্রেই অভিনয় করেছেন পরীমনি। সেখানে তার বাবার চরিত্রে অভিনয় করছেন সোহেল রানা।

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন