বিনোদন

একটি রোড শোতে অংশ নিতে ওমান যাচ্ছেন মিম

বিনোদন ডেস্ক : লাক্সসুন্দরী ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।তার রূপের দ্যুতি ছড়িয়ে পড়েছে সর্বত্রই। দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমাতেও কাজ করছেন এই মডেল অভিনেত্রী।লাস্যময়ী অভিনেত্রী মিম যেন হাজার ও পুরুষের মন ছুয়ে আছে।জনপ্রিয় এই অভেনেত্রী এবার বিশ্বখ্যাত গোল্ড ও ডায়মন্ড বিক্রয় প্রতিষ্ঠান মালাবার-এর আমন্ত্রণে একটি রোড শোতে অংশ নিতে ওমান যাচ্ছেন ১১ অক্টোবর ।প্রতিষ্ঠানটি প্রথমবারের মতো বাংলাদেশ কোনো সেলিব্রেটি নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে কাজ করছে। ওমানের মাসকাটে আগামী ১২ অক্টোবর, সোহারে ১৩ অক্টোবর ও সালালাহে ১৪ অক্টোবর তিনটি রোড শো অনুষ্ঠিত হবে। এসব অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন মিম।
অনুষ্ঠানটি আয়োজন করছেন বাংলাদেশেরই ব্যবসায়ী ও ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি তৌফিক ইউনাইটেড কো. এলএলসির স্বত্বাধিকারী তৌফিকুজ্জামান পলাশ। তিনটি অনুষ্ঠানই আয়োজনের দায়িত্ব পেয়েছেন তিনি।

আগামী এক বছর মালাবারের জিসিসি ইভেন্টের দায়িত্ব পালন করবেন তৌফিক। গোল্ড ও ডায়মন্ড বিক্রয় প্রতিষ্ঠান মালাবার এ সফরটি শুরু হবে ১০ অক্টোবর।

তৌফিক বলেন, মালাবার বিশ্বখ্যাত একটি প্রতিষ্ঠান। এতদিন ভারতীয় সেলিব্রেটি নিয়ে তারা কাজ করেছেন। বাংলাদেশি কোনো তারকা নিয়ে জিসিসিতে এবারই প্রথম অনুষ্ঠান করছে তারা।আমি যেহেতু বাংলাদেশের ছেলে, তাই দেশি কোনো তারকা দিয়েই অনুষ্ঠান আয়োজন করতে চেয়েছি। আমার প্রস্তাবে ওরা রাজিও হয়েছে। তাই প্রথম রোড শোটি মিমকে নিয়ে করছি।আশা করি ভবিষ্যতে বাংলাদেশি আরও বড় বড় তারকা নিয়ে আন্তর্জাতিক প্রতিষ্ঠানগুলোর সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারব।’

 

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন