বিনোদন

এক অনন্যা রেকর্ড গড়ছে ‘ঢাকা অ্যাটাক’

বিনোদন ডেস্ক : মুক্তির প্রথম দিনেই ইতিবাচক সাড়া পেয়েছে দীপংকর দীপন পরিচালিত চলচ্চিত্র ঢাকা অ্যাটাক। শুক্রবার সারা দেশের শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির প্রথম দিনেই ৪ কোটি টাকা গ্রস এবং ১ কোটি ৫ লাখ টাকা নেট সেল! ঢাকাই ছবির জন্য নিঃসন্দেহে এক অনন্য উদাহরণ এটা।
ছবির নির্মাতা দীপংকর দীপন জানান, “এটা ভীষণ ভালো খবর।” ‘ঢাকা অ্যাটাক’-এর ডিসট্রিবিউটর অভি কথাচিত্রের অভি জানান, “কাল সারা দেশে প্রায় সাড়ে চার কোটি টাকার উপর টিকিট সেল হয়েছে। এটা গ্রস সেল। নেট সেল ১ কোটি ৫ লাখ। এটাও রেকর্ড।”
অভির দাবি, “বলাকা সিনেমা হলের ম্যানেজার জানিয়েছেন, সাধারণত মুক্তির দ্বিতীয় দিনে টিকিট বিক্রি পড়ে যায়। কিন্তু শনিবার তা আরও বেড়েছে। সকালে হাউজফুল যাচ্ছে বলাকা। এই কৃতিত্ব ঢাকা অ্যাটাক টিমের সবার। আর সবচেয়ে বেশি আপনাদের যারা কাল সিনেমা হলে থেকে বেরিয়ে আজ অন্যদের হলে এনেছেন।”
দীপন আরও জানান, মধুমিতা সিনেমা হলের মালিক নওশাদ ফোন করে তাঁকে অভিনন্দন জানিয়েছেন। এবং এটাও জানান যে, প্রথম দিনই তিনটি শো হাউসফুল গিয়েছে।
দীপন বলেন, সিনেমা দর্শক দেখছে এটাই আমাদের আনন্দ।
সবাইকে অনুরোধ করব সিনেমা হলে গিয়ে ঢাকা অ্যাটাক দেখুন।

দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার। যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড। বাংলাদেশ ছাড়াও কানাডা, আমেরিকা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা ও শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর ও শিপন মিত্রকে। বাংলাদেশ ছাড়াও কানাডা, যুক্তরাষ্ট্র, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ বিশ্বের আরো কয়েকটি দেশে সিনেমাটি মুক্তি পাবে।

 

 

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন