বিনোদন

এনটিভি’র ‘রঙিন পাতা’ অনুষ্ঠানে তৌকীর আহমেদ ও দীপংকর দীপক

দেশরির্পোট: জনপ্রিয় চ্যানেল এনটিভিতে আজ (রবিবার) রাত ৯-০৫ মিনিটে প্রচার হবে সাহিত্যিক-সাংবাদিক দীপংকর দীপকের বিশেষ সাক্ষাৎকার। ‘রঙিন পাতা’ শিরোনামের এ অনুষ্ঠানে তার সঙ্গে আরো উপস্থিত থাকবেন জনপ্রিয় অভিনেতা-নির্মাতা তৌকীর আহমেদ। কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন পারিহা আক্তার। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণায় রয়েছেন নাইস নূর।

এ প্রসঙ্গে দীপংকর দীপক বলেন, “এ অনুষ্ঠানে সমসাময়িক নানা প্রসঙ্গ নিয়ে আমি ও তৌকীর ভাই খোলামেলা কথা বলেছি। পাশাপাশি আমার লেখালেখি ও সাংবাদিকতার নানা বিষয়ও তুলে ধরেছি। ‘রঙিন পাতা’ ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে। সাংবাদিক নাইস নূরের গ্রন্থনা ও গবেষণা সত্যিই প্রশংসার দাবী রাখে। কাজী মোহাম্মদ মোস্তফাও চমৎকারভাবে অনুষ্ঠানটি পরিকল্পনা করেছেন। উপস্থাপিকা হিসেবে পারিহা আক্তারের আগে থেকেই বেশ সুনাম রয়েছে। এ অনুষ্ঠানটিতেও তিনি সুপ্রতিভার পরিচয় দিয়েছেন। সব মিলিয়ে আশা করছি, অনুষ্ঠানটি সবার ভালো লাগবে।”

দীপংকর দীপক দৈনিক যায়যায়দিনে সাংবাদিকতার পাশাপাশি নিয়মিত লেখালেখিও করছেন। ইতিমধ্যেই তার ডজনখানেক বই প্রকাশিত হয়েছে। এগুলোর মধ্যে রয়েছেÑ ‘বুনো কন্যা’, ‘নাস্তিকের অপমৃত্যু’, ‘প্রহেলিকা’, ‘কালচক্র’ প্রভৃতি। আগামী বইমেলাতেও তার ততোধিক বই প্রকাশিত হবে।

 

 

জেড/আর

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন