তথ্য প্রযুক্তি

চীনে গোল্ডেন পার্টনার অ্যাওয়ার্ড পেলো শাওমি বাংলাদেশ

দক্ষিণ এশিয়ার একমাত্র দেশ হিসেবে বাংলাদেশের শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর এসইবিএল গোল্ডেন পার্টনার পুরস্কার অর্জন করেছে। গত ১৩ সেপ্টেম্বর চীনের রাজধানী বেইজিংয়ে ‘শাওমি ২০১৭- গ্লোবাল পার্টনার কনফারেন্সে’ শাওমির প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী চীনের স্টিভ জবস খ্যাত লী জুন এসইবিএল (সোলার ইলেকট্রো বাংলাদেশ লিমিটেড)-এর প্রধান নির্বাহী দেওয়ান কাননের হাতে এ পুরস্কার তুলে দেন।
সারাবিশ্বেই শাওমি স্মার্টফোন বিক্রি হয়। সেইসব দেশের মধ্য থেকে শাওমি কর্তৃপক্ষ এবার বেছে নেয় ১০টি দেশ। বাংলাদেশ সেই ১০টি দেশের মধ্যে থেকে এই বিরল সম্মাননা অর্জন করে। বেইজিংয়ে শাওমি-২০১৭ গ্লোবাল পার্টনার কনফারেন্সে সারাবিশ্বের শাওমির পার্টনারদের আমন্ত্রণ জানানো হয়। বাংলাদেশ থেকে শাওমির ন্যাশনাল ডিস্ট্রিবিউটর এসইবিএল-এর প্রধান নির্বাহী দেওয়ান কানন এতে অংশ নেন।
দেওয়ান কানন তার প্রতিক্রিয়ায় বলেন, গত এক বছরের ব্যবসায়িক উৎকর্ষের স্বীকৃতিস্বরূপ শাওমি সারাবিশ্ব থেকে ১০টা দেশকে গোল্ডেন পার্টনার অ্যাওয়ার্ডে পুরস্কৃত করে। বাংলাদেশও প্রথমবারের মতো এই পুরষ্কারে ভূষিত হয়েছে। এই সাফল্যের অংশীদার দেশের মি ফ্যান, চ্যানেল পার্টনার ও মি টিম। তিনি জানান, বাংলাদেশের বাজারে শাওমির উত্থান, চাহিদা ও শাওমি প্রেমীদের দেখে শাওমি বাংলাদেশের বাজারকে এমার্জিং মার্কেট হিসেবে উল্লেখ করেছে। এরফলে আগামীতে শাওমি স্মার্টফোন প্রেমীরা আরও ভালোকিছু পাবেন বলেন আমরা আশা করছি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন