জাতীয়

জাঁকজমকপূর্ণ ভাবে উদযাপিত হলো ‘আমরা পুলিশ ২১ ব্যাচ’র পুনর্মিলনী

দেশরির্পোট:  বাংলাদেশ পুলিশ বাহিনীর ২১ ব্যাচ’র ১৫ বছর পূর্তি উপলক্ষে গতকাল ৭ সেপ্টেম্বর ২০১৭ শনিবার সকাল ০৯.০০ টা থেকে রাত ০৮.০০ টা পর্যন্ত একটি অভিজাত্য রেস্তরাঁয় আলোচনা সভা ও এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের সাংস্কৃতি শিল্পীগোষ্ঠীর নিয়মিত শিল্পী আল মামুনসহ বিভিন্ন টিভি চ্যানেল এর আমন্ত্রিত শিল্পীরা গান পরিবেশন করেন। শিল্পীরা অনুষ্ঠানে নাচ ও গান পরিবেশনা করে অনুষ্ঠানের পুরো সময়টা জুড়ে মাতিয়ে রাখেন ।

অনুষ্ঠান আয়োজনে সার্বিক দায়িত্বে যারা ছিলেন জয়নাল, বিল্লাল, নুরুল, মিরাজ, কাওসার (বড় মিয়া), শাকিল, শাহ্‌-আলম, রুমন,জাহিদ,মাহাবুব, নির্মল মুস্তাকসহ আরো অনেকে।

উলেক্ষ্য, বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে বাংলাদেশ পুলিশ বাহিনীর ২১ ব্যাচ’র সদস্যরা একত্রিত হয়েছে। পুরো অনুষ্ঠান জুড়ে এক অনন্দমুখর মিলনমেলায় পরিনত হয়েছে।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন