বিনোদন

তাসকিনের ভিডিও বার্তা

বিনোদন ডেস্ক :  ঢাকা অ্যাটাক চলচ্চিত্র মুক্তির সাথে সাথে সকলের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন যে খল অভিনেতা তার নাম তাসকিন রহমান। ঢাকা অ্যাটাক তার প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হলেও তিনি মুক্তির আগেই চারটি চলচ্চিত্রে কাজ করেছেন। তাসকিন বাংলাদেশী বংশদ্ভুত অষ্ট্রেলিয়া প্রবাসী। তাসকিন রহমান পেশায় অস্টেলিয়ান কারেকটিভ সার্ভিসের ক্রাইম স্টপার হিসেবে নিযুক্ত আছেন। এছাড়া তিনি সেদেশের মিডিয়ার সঙ্গেও জড়িত। ২০০০ সাল পর্যন্ত তাসকিন বাংলাদেশে ছিলেন। বেশ কয়েকটি প্যাকেজ নাটকেও কাজ করেছিলেন।জানা যায় বাংলাদেশের জনপ্রিয় পরিচালক তানিম রহমান অংশুর ছোট ভাই তাসকিন।
এবার ভিডিও বার্তায় ঢাকা অ্যাটাক টিমকে অভিনন্দন জানিয়েছেন তাসকিন। একইসাথে ঢাকা অ্যাটাক দেখার জন্য ধন্যবাদ জানিয়েছেন দর্শকদের।
তাসকিন জানান, ‘ঢাকা অ্যাটাক’ টিমকে জানাচ্ছি অনেক অনেক অভিনন্দন। সেই সাথে যারা ঢাকা অ্যাটাক দেখেছেন তাদেরকে ধন্যবাদ। যারা ফিল্মটা দেখেননি; তাদের কাছে অনুরোধ থাকবে প্লিজ ফিল্মটা দেখুন। বিশেষভাবে ধন্যবাদ দীপংকর দীপন ও সানী সানোয়ার ভাইকে।
দীপংকর দীপন পরিচালিত সিনেমাটির মূল ভাবনা ও কাহিনি লিখেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম ইউনিট) সানী সানোয়ার। যৌথভাবে প্রযোজনা করেছে- স্প্ল্যাশ মাল্টিমিডিয়া, ঢাকা পুলিশ পরিবার কল্যাণ সমিতি লিমিটেড এবং থ্রি-হুইলারস লিমিটেড।
তাসকিন ছাড়াও এতে আরও অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, সৈয়দ হাসান ইমাম, আফজাল হোসেন, এবিএম সুমন, নওশাবা ও শতাব্দী ওয়াদুদ। বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীর ও শিপন মিত্রকে।

ভিডিও আর টিভি থেকে সংগ্রহ

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন