বিনোদন

দীর্ঘ ৭ বছরের সংসার জীবনের ইতি টানলেন – নোভা

বিনোদন ডেস্ক : মডেল-অভিনেত্রী স্পর্শিয়ার বিচ্ছেদ ও কণ্ঠশিল্পী মিলার বিচ্ছেদের সিদ্ধান্তের পর এবার ঘর ভাঙলো অভিনেত্রীর নোভার। নির্মাতা রায়হান খানের সঙ্গে দীর্ঘ ৭ বছরের সংসার জীবনের ইতি টানলেন তিনি।তবে বিচ্ছেদ দেড় মাস আগে হলেও এতদিন গণমাধ্যমের নজরে আসেনি।আজ গণমাধ্যমকে নোভা বলেন, গত ২৬ আগস্ট আমাদের ডিভোর্স হয়েছে। খুব একটা সুখকর বিষয় নয় বলে এতদিন বিষয়টি কাউকে জানাতে চাইনি। তবে আশপাশের অনেকেই জেনে গিয়েছিলেন। পরে চিন্তা করলাম বিষয়টি নিয়ে যেন কোনো কাদা ছোড়াছুড়ি না হয় তাই খোলাসা করেই বলছি।

এর কারণ হিসেবে নোভা দাবি করেছেন রায়হানের ঋণ।নোভার দাবি, রায়হানের অপরিকল্পিত জীবনযাপনের কারণে আমাকে নানাজনের কাছ থেকে অপমান হতে হয়েছে। সে ঋণ করতো, তার জন্য আমাকে পাওনাদারের কথা শুনতে হতো।

দেড় বছর প্রেমের পর ২০১১ সালের ১১ নভেম্বর তারা বিয়ে করেছিলেন।ফোনে বিয়ে বিচ্ছেদের খবরটি নোভা নিজেই জানিয়েছেন।

তিনি বলেন, রায়হানের সঙ্গে সাংসারিক বিচ্ছেদ হয়েছে ঠিক। কিন্তু পারস্পরিক শ্রদ্ধাবোধ রয়েছে। ভালোবাসার জায়গাটা ছিল, আছে থাকবেই। তাই আমাদের মধ্যে ভালো বন্ধুত্বটাও অটুট থাকবে। যদি ভবিষ্যতে আমরা মনে করি গ্যাপ কাটিয়ে উঠতে পারবো তাহলে আবার একছাদের নিচে বসবাস করা শুরু করবো বলেও আশাবাদ ব্যক্ত করেন এই অভিনেত্রী।

রায়হান খানের দ্বিতীয় স্ত্রী নোভা। এর আগে আরেকটি বিয়ে করেছিলেন রায়হান খান। অনেক আগেই সেই স্ত্রীর সঙ্গে রায়হান খানের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। তবে ওই সংসারে তাঁর একটি ছেলে আছে। আর দেড় বছর প্রেমের পর ২০১১ সালের নভেম্বরে নোভার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রায়হান।

দীর্ঘদিন ধরে টিভি নাটকে অনিয়মিত নোভা। সংসার নিয়েই বেশি ব্যস্ত ছিলেন তিনি। মাঝখানে দুর্ঘটনার শিকার হয়ে সংবাদ শিরোনামে এসেছিলেন। নোভা এবার আলোচনায় থাকবেন বিচ্ছেদের কারণে।

 

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন