বিনোদন

ফারুকীর নতুন ছবিতে ফিলিস্তিনের অভিনেতা ইয়াদ হুরানি ও তিশা

বিনোদন ডেস্ক :  মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ মুক্তি পাচ্ছে ২৭ অক্টোবর। এর ১১ দিন আগে নতুন ছবির ঘোষণা দিলেন তিনি। নতুন ছবির নাম ‘স্যাটারডে আফটারনুন’ বা ‘শনিবার বিকেল’। শ্যুটিং শুরু হবে ডিসেম্বরে।এরই মধ্যে এ ছবির দুজন শিল্পী চূড়ান্ত হয়েছেন। নায়িকা হিসেবে থাকছেন তারই স্ত্রী নুসরাত ইমরোজ তিশা।অস্কার নমিনেটেড এবং অ্যাপসা জয়ী ‘ওমার’ ছবির তারেক চরিত্রে অভিনয় করা প্যালেস্টাইনি অভিনেতা ইয়াদ হুরানি আছেন ছবিতে।

আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) সকালে ফারুকী তার ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্টে জানান, ‘ডিসেম্বরে শুরু হবে আমার পরিচালিত নতুন ছবি ‘সাটার ডে আফটারনুন’ যার বাংলায় ট্যাগলাইন ‘শনিবারের বিকেল’। আমি খুবই আনন্দিত জার্মান প্রযোজক আনা কাচকোকে আমাদের সাথে কো-প্রডিউসার হিসাবে পেয়ে। এর আগে তার প্রযোজিত দুটি ছবি বার্লিন এবং ভেনিসে ছিলো। একটা বার্লিনে পুরস্কারও জিতেছিলো।

আরো আনন্দিত সিনেমাটোগ্রাফার হিসাবে আজিজ জাম্বাকিয়েভকে পেয়ে। মাত্র ছাব্বিশ বছর বয়সে বার্লিনে সিনেমাটোগ্রাফির জন্য সিলভার বিয়ার জিতেছে সে। রিয়াল ট্যালেন্ট।অভিনেতা-অভিনেত্রী নির্বাচন চলছে।অস্কার নমিনেটেড এবং অ্যাপসা জয়ী “ওমার” আমার অনেক পছন্দের ছবি। এই ছবির তারেক চরিত্রে অভিনয় করা প্যালেস্টাইন অভিনেতা ইয়াদ হুরানি আমার পছন্দের অভিনেতা। তিশা তো আমার সবচেয়ে বড় নির্ভর করার মতো অভিনয় শিল্পী। যাকে নিলে আমার কোনো দুশ্চিন্তাই করতে হয়না অভিনয় নিয়ে।

ফারুকী আরও লিখেছেন, ‘চলার নামই জীবন। আমি সব সময় বলি, একটা কাজ শেষ হয়ে গেলে আমি আর পিছে তাকাই না। পুরোনো প্রেমিকার মতো সে পড়ে থাকে তার পৃথিবীতে, আর আমি নামি নতুন গ্রহের খোঁজে। অতি নিভৃতে যে প্রস্তুতি চলছিল, এবার তা সামনে এসেছে

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার এই ছবিতে জাজ মাল্টিমিডিয়া আর কলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ‘ছবিয়াল’ থাকছে প্রযোজকের দায়িত্বে। এছাড়া সহ-প্রযোজক হিসেবে থাকছেন জার্মান প্রযোজক আনা কাচকোকে। যার পূর্ববর্তী দুটি ছবি বার্লিন এবং ভেনিসের উৎসবে অংশ নিয়ে বার্লিনে পুরস্কারও পেয়েছে।

 

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন