আইন-আদালতপ্রবাসসারাবিশ্ব

লাস ভেগাসে নাইটক্লাবে গোলাগুলি, নিহত ২০

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের একটি নাইটক্লাব ও ক্যাসিনোতে বন্দুকধারীর হামলায় ২০ জন নিহতের খবর পাওয়া গেছে। এছাড়াও এঘটনা ১০০ জনের মত হয়েছে বলে বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে।

বিবিসির প্রতিবেদনে আরো বলা হয়েছে, নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

স্থানীয় সময় রোববার দিবাগত মধ্যরাতে মান্দালয় বে হোটেল অ্যান্ড ক্যাসিনোতে এই হামলার ঘটনা ঘটে। হামলার সময় নগ্ন নৃত্য ও জুয়াখেলার জন্য বিখ্যাত ওই নাইটক্লাবটিতে কনসার্ট চলছিলো।

বিবিসি প্রতিবেদনে বলা হয়েছে, মান্দালয় বে ক্যাসিনোর কাছে গোলাগুলির খবর পাওয়ার পর অন্তত এক বন্দুকধারীকে খোঁজার কথা জানিয়েছে পুলিশ।

সিএনএনের খবরে বলা হয়েছে, স্থানীয় সময় রোববার মধ্যরাতে ওই ঘটনার পরপরই কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছে।

পরে হাসপাতাল কর্তৃপক্ষের বরাতে রয়টার্স জানায়, গুলির ঘটনায় অন্তত দুইজনের মৃত্যু হয়েছে, আহত হয়েছে আরো অন্তত ২৪ জন।

বিবিসির প্রতিবেদনে আরো বলা হয়েছে, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এলাকাটিকে ঘিরে ফেলে। এ সময় গোলাগুলির আওয়াজ পাওয়া যায়। গুলির শব্দে আতঙ্কিত মানুষজন হুড়োহুড়ি করে নাইটক্লাব থেকে বেরিয়ে আসতে থাকে। ঘটনার পর বেশ কয়েকজনকে আহত অবস্থায় হাসপাতালে নিতে দেখা যায়।

শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো হামলাকারীকে শনাক্ত বা আটক করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে, এখনও বহুতল ওই নাইটক্লাবটিতে আত্মগোপন করে আছে হামলাকারী। ঘটনাস্থল থেকে লোকজনকে সরিয়ে নিচ্ছে পুলিশ।

এদিকে হামলাকারীর সংখ্যা একাধিক বলে জানিয়েছেন একাধিক প্রত্যক্ষদর্শী। হোটেলটির ৩২তম তলায় দুই জন বন্দুকধারীকে পুলিশ ও ক্যাসিনোর রক্ষীদের উপর গুলি চালাতে দেখেছেন বলে টুইটারে করা এক পোস্টে দাবি করেন এক প্রত্যক্ষদর্শী। তবে এর সত্যতা যাচাই করতে পারেনি কর্তৃপক্ষ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন