বিনোদন

সজল-শিমুর ভালোবাসার সংসারে ভাঙনের ঝড়

বিনোদন ডেস্ক : টিভি নাটকের জনপ্রিয় দুই তারকা আবদুন নুর সজল ও সুমাইয়া শিমু।সম্প্রতি শুটিং শেষ হয়েছে সজল ও সুমাইয়া শিমুর ‘ভালোবেসে ভালোবাসা’ শিরোনামের একটি একক নাটক। আহসান হাবিব সকালের রচনায় এটি পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামিম।

নাটকের গল্পে দেখা যাবে,বাস্তব জীবনে ভালোবেসে বিয়ে করার পরও অনেক সময় আমাদের জীবনে এমন কিছু অতীত এসে সামনে দেয়াল হয়ে দাঁড়ায়, যে দেয়াল ভেদ করে সম্মুখে এগিয়ে যাওয়া সম্ভব হয়ে ওঠে না। তখন ভালোবাসার সংসারে ওঠে ঝড়,আশ্রয় নেয় ছলনার। এই ছলনার মাঝেই তখন সুখ খুঁজে নেয়ার চেষ্টা করেন অনেকে। তাই অনেক না পাওয়া আর ছলনার মধ্যেই জীবনযাপন করতে হয়। অনেক সময় এ জন্য ভাঙনের মুখে পড়ে সম্পর্ক। এই ভাঙন ও মান অভিমানের গল্প নিয়ে এগিয়েছে নাটক ‘ভালোবেসে ভালোবাসার গল্প’।

সজল বলেন, ‘আমি আর সুমাইয়া শিমু একসঙ্গে অনেক নাটকে অভিনয় করেছি। গল্পের প্রয়োজনে আবারও এ নাটকে অভিনয় করলাম। কাজটি করে অনেক ভালো লেগেছে। একটি পরিপূর্ণ ভালোবাসায় কিভাবে একটু একটু করে ভাঙন ধরে সেটি দর্শক এই নাটকে দেখবেন। দর্শকরা নাটকটি দেখে আনন্দ পাবেন বলে আমার বিশ্বাস। ’

সুমাইয়া শীমু বলেন, নাটকের গল্পটিতে বিশেষ কিছু ভালো লাগা রয়েছে। ভালোবেসে বিয়ে করার পরেও অনেকের জীবনে অনাকাক্ষিত কিছু অতীত এসে সুখটাকে পুড়িয়ে দেয়। যেটি মেনে নেওয়া কঠিন হয়ে পড়ে। এমনি এক দম্পতির কাহিনি নিয়ে এই নাটকের পটভূমি।

সজল ও শিমু ছাড়া নাটকটিতে আরও অভিনয় করেছেন লীনা আহমেদ, সাদ্দাম আবদুর রহমানসহ আরও অনেকে।

শিগগিরই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

 

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন