বিনোদন

সাংবাদিকতায় যুক্ত হলেন অধরা

বিনোদন ডেস্ক : মিয়ানমারের নির্যাতিত রোহিঙ্গাদের নিয়ে চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড। চলচ্চিত্রটির নাম ‘রোহিঙ্গা, এতে অভিনয় করতে যাচ্ছেন অধরা খান। এ ছবিতে একজন সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে তাকে। নির্মতা সূত্রে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে অহিদুজ্জামান ডায়মন্ড বলেন,চলচ্চিত্রে অধরার চরিত্রটি সাংবাদিকের। আশা করছি এই চরিত্রটি সে ভালোভাবে ফুটিয়ে তুলতে পারবে।

অধরা খান বলেন, স্যারের মতো একজন গুণী নির্মাতার ছবিতে কাজের সুযোগ পেয়ে খুব ভালো লাগছে।এখানে রোহিঙ্গাদের বিষয়টি একটি আন্তর্জাতিক ইস্যু। এ নিয়ে সিনেমা নির্মিত হচ্ছে, এর প্রত্যেকটা চরিত্রই হবে অনেক চ্যালেঞ্জিং। রোহিঙ্গা ছবিটিতে আমাকে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে। এই চরিত্রটি আরও বেশি চ্যালেঞ্জিং। আর সেই চ্যালেঞ্জটা নিয়েই আমি চরিত্রটি ফুটিয়ে তুলতে সর্বোচ্চ চেষ্টা করব, যেন পর্দায় চরিত্রটি বাস্তব সম্মতভাবে তুলে ধরতে পারি।

সম্প্রতি নাফ নদী, শাহপরী দ্বীপ, উখিয়া ও টেকনাফে এ ছবির বেশ কিছু অংশের শুটিং হয়েছে। সেখানে অভিনয় করেছেন নতুন নায়িকা আরশি।

এর আগে শাহীন সুমন পরিচালিত ‘পাগলের মতো ভালোবাসি’ ছবির মধ্য দিয়ে সিনেমা জগতে পা রাখেন অধরা খান। ওই ছবিতে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সুমিত ও আসিফ নূর।
ছবিটি এখন মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়াও একই নির্মাতার ‘মাতাল’ নামে আরো একটি ছবির কাজ শুরু করেছেন তিনি। এ ছবিতে তার বিপরীতে রয়েছেন সাইমন সাদিক।

এর আগে সৈয়দ অহিদুজ্জামান ডায়মন্ড পরিচালিত ঐতিহাসিক প্রেক্ষাপটে তৈরি ইলা মিত্রের তেভাগা আন্দোলন, নিয়ে নির্মিত সিনেমা ‘নাচোলের রানী’, ‘গঙ্গাযাত্রা’, ‘অন্তর্ধান’ দেশ বিদেশে ব্যাপক প্রশংসিত হয়।

 

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন