খেলা

২০১৮ রাশিয়া বিশ্বকাপে সরাসরি যাওয়া টিকেট নিশ্চিত করেছে পোল্যান্ড

এরই মধ্যে বেশ কয়েকটি দেশ ২০১৮ রাশিয়া বিশ্বকাপে সরাসরি যাওয়া টিকেট নিশ্চিত করেছে। এবার সেই মিছিলে যোগ হলো পোল্যান্ডের নাম। রোববার রাতে বাছাইপর্বের শেষ রাউন্ডে মন্টেনেগ্রোকে ৪-২ গোলে হারিয়ে বিশ্বকাপ নিশ্চিত করেছে পোলিশরা।

এদিন ম্যাচের ১৬ মিনিটের মাঝেই ২-০ গোলে এগিয়ে যায় স্বাগতিক পোল্যান্ড। তবে দ্বিতীয়ার্ধের ৫ মিনিটের ব্যবধানে দুই গোল করে সমতা ফেরে মন্টেনেগ্রো। কিন্তু দুই মিনিট পরই বাছাইপর্বে নিজের ১৬তম গোলটি করে ফের দলকে এগিয়ে দেন রবার্ট লেভান্ডোভস্কি। আর সফরকারীদের ডিফেন্ডার স্তইকোভিচের আত্মঘাতী গোলে জয় নিশ্চিত হয়ে যায় পোলিশদের।

এই জয়ের ফলে ১০ ম্যাচে আট জয় ও এক ড্রয়ে ২৫ পয়েন্ট পেয়ে ইউরোপ অঞ্চলের বাছাইপর্বে ‘ই’ গ্রুপের শীর্ষে পোল্যান্ড। একই গ্রুপের আরেক ম্যাচে রোমানিয়ার বিপক্ষে নিজেদের মাঠে ১-১ গোলে ড্র করে ২০ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়েছে ডেনমার্ক।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন