বিনোদন

৩ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘গেম রিটার্নস’

বিনোদন ডেস্ক : আগামী ৩ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে নিরব-তমা মির্জা অভিনীত ছবি ‘গেম রিটার্নস’।খবরটিও নিশ্চিত করলেন নায়ক নিজেই। ‘গেম রিটার্নস’ পরিচালনা করেছেন রয়েল খান।

নিরব জানান, ৩ নভেম্বর দেশব্যাপী গেল রিটার্নস মুক্তি দিচ্ছি।ছবিতে দর্শকদের জন্য থাকবে অ্যাকশন-থ্রিলার। সেই সঙ্গে প্রেম-ভালোবাসাও ফুটে উঠবে। এককথায় চমৎকার গল্পে নির্মিত হয়েছে ছবিটি।আশা করছি ‘গেম রিটার্নস’ দর্শকের কাছে ভালো লাগবে। আর ছবিটি সবাই হলে গিয়ে দেখবেন।

তমা মির্জা বলেন, নিরব আমার প্রথম অভিনীত ছবি ‘তোমার মাঝে আমি’র নায়ক।তার সাখে আরও দুটি ছবিতে কাজ করেছি ।আমাদের জুটির বোঝাপড়াটা ভাল ছিল।আশা করি এবারও দর্শক আমাদের গ্রহন করে নিবেন।

রয়েল খান বলেন, ত্রিমুখী প্রেম এবং আন্ডারওয়ার্ল্ডের নানা ঘটনা নিয়ে সিনেমার গল্প। সব মিলিয়ে সিনেমাটি দারুণ হবে বলে আশা করছি ।পরিবেশনার দায়িত্বে থাকছে হার্টবিট কথাচিত্র।

অ্যাকশন-থ্রিলার ধর্মী এ ছবিতে নিরব-তর্মা ছাড়াও অভিনয় করেছেন লাবণ্য লি, মিশা সওদাগর, সোহেল সিরাজ প্রমুখ। শিগগির ছবির গান ও ট্রেলার প্রকাশ হবে বলে জানা গেছে।
আব্দুল্লাহ জহির বাবুর কাহিনি ও সংলাপ অবলম্বনে সিনেমাটি পরিচালনা করছেন রয়েল খান।
নিরব-তর্মা ছাড়াও অভিনয় করেছেন লাবণ্য লি, মিশা সওদাগর, ফারুক মজুমদার, আমিন সরকার, ইউসুফ রাসেলসহ আরো অনেকে।
সিনেমার সংগীত পরিচালনা করেছেন আরফিন রুমী, বেলাল খান ও ধ্রুব গুহ।

 

দেশ রিপোর্ট / আর

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন