খেলাপ্রধান সংবাদ

এবার নেইমারের জার্সি চুরি

রির্পোট: প্যারিসের আপাতত তিনি পিএসজি দল নিয়ে ভীষণ ব্যস্ত। ফরাসি লিগের খেলা থাকায় বাড়ির কী অবস্থা সেটা নিয়ে মাথা ঘামানোর সুযোগ পাননি। সেই সুযোগ হাতছাড়া করেনি চোর। খোদ পিএসজি কোচের বাড়িতে ঢুকে গুরুত্বপূর্ণ কিছু জিনিস চুরি করে নিয়ে গেল সে। খোয়া গিয়েছে নেইমারের সই করা পিএসজির দুটি জার্সিও। খবরটা প্রকাশ্যে আসার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ট্রোল শুরু হয়ে গিয়েছে। কেউ কেউ বলছেন,  চোর এমন নেইমারভক্ত হবে, সেটা বিশ্বাস করা কঠিন। ডিস্ট্রিক্টে থাকেন পিএসজি কোচ এমেরির। তাঁর বাড়িতে রয়েছে একটি সংগ্রহশালা। সংগ্রহশালায় খেলোয়াড়দের থেকে পাওয়া বিভিন্ন সামগ্রী সাজিয়ে রাখতেন পিএসজি কোচ। বৃহস্পতিবার সকালে তাঁর স্ত্রী দেখেন, সংগ্রহশালার কাচ ভাঙা। উধাও নেইমারের দুটি জার্সি, বার্সেলোনা থেকে পিএসজিতে আসা গুরুত্বপূর্ণ নথিপত্র ও দুটি দামি ঘড়ি।

এদিকে পিএসজিতে নেইমারকে নিয়ে বিতর্কের শেষ নেই। বার্সেলোনায় ব্রাজিলীয় তারকার প্রাক্তন সতীর্থ র্যা কিটিচ বলেছেন,  নেইমার দল পাল্টে রিয়াল মাদ্রিদে যাবেন,  এটা তিনি বিশ্বাস করেন না। নেইমারকে খোঁচা দিতেও ছাড়েননি। বলেছেন, কোনও সুপারস্টার কোনও টিমে গেলেই সেই দল বড় হয়ে যায় না। বার্সেলোনার সঙ্গে পিএসজির কোনও তুলনা হয় না। কারণ, বার্সা যেখানে টিম গেম খেলে,  সেখানে পিএসজির খেলার ধরন অনেকটাই আলাদা। তাই সমস্যায় পড়েছেন নেইমার।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন