সারাদেশ

এমপির মেয়েকে ছুরিকাঘাত, এখনও কাউ আটক হয়নি

বাগেরহাটে সংরক্ষিত মহিলা আসনের এমপি হ্যাপি বড়ালের মেয়ে অদিতি বড়াল (২৯)’র ওপর শনিবার সন্ধ্যায় ছুরিকাঘাতের ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত কাউকে আটক করতে পারেনি। এমনকি এ ঘটনায় এখনো পর্যন্ত বাগেরহাট মডেল থানায় কোনো মামলা রেকর্ড হয়নি। তবে আহতের পরিবার থেকে মামলার দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে। পাশাপাশি প্রকাশ্যে এ ধরনের হামলার পর পুলিশ এখনো পর্যন্ত কাউকে আটক করতে না পারায় আহতের পরিবার থেকে ক্ষোভ প্রকাশ করা হয়েছে। আহত অদিতিকে চিৎকিসা শেষে রাতেই বাসায় নিয়ে যাওয়া হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে অদিতি ও তার পরিবারকে সার্বক্ষনিক নিরাপত্তা প্রদান করা হচ্ছে।

বাগেরহাট মডেল থানার ওসি মাহাতাব উদ্দিন বলেন, অদিতি বড়ালের উপর হামলার ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনায়স্থলের আশপাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখা হচ্ছে। ফুটেজে এখনো পর্যন্ত উল্লেখযোগ্য কিছু পাওয়া যায়নি। তবে আসামি আটকের মাঠ পর্যায়ে পুলিশের একাধিক টিম কাজ করছে। আশা করছি দ্রুত আমরা আসামি আটক করতে সক্ষম হবো। এ ঘটানায় এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি। আহত অদিতি ও তার পরিবারকে সার্বক্ষনিক নিরাপত্তা প্রদান করা হচ্ছে।

বাগেরহাট সংরক্ষিত মহিলা আসনের এমপি হ্যাপি বড়াল বলেন, আট মাস আগেও আমার মেয়ের উপর হামলা করা হয়েছিল। ওই দিন রাতে বাসার জানালা দিয়ে সন্ত্রাসীরা ছুরি ছুড়ে মেরেছিল। যা অদিতির পায়ে এসে লাগে। আগের ঘটনায় পুলিশ কঠোর ব্যবস্থা নিয়ে এরকম ঘটনা আর হতো না। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি। বাসার সামনে পুলিশ মোতায়েন করা হয়েছে। এরপরও আমি ও আমার পরিবার নিরাপত্তহীনতায় ভুগছি।

প্রসঙ্গত, শনিবার বিজয় দিবস উপলক্ষে শহরের আমড়াপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে মহিলাদের নিয়ে আয়োজিত সমাবেশে সংরক্ষিত মহিলা এমপি হ্যাপি বড়াল ও তার মেয়ে অদিতি বড়াল অংশ নেয়। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সমাবেশ থেকে বাড়ি ফেরার জন্য গাড়িতে উঠার সময় অজ্ঞাত এক যুবক অদিতি বড়ালের পেটে ছুরি মেরে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। অদিতি বড়াল চিতলমারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কালিদাস বড়ালের মেয়ে। ২০০০ সালে তার পিতাকে প্রকাশ্য দিবালোকে শহরের প্রাণকেন্দ্র সাধনার মোড়ে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। কালিদাস বড়াল হত্যাকাণ্ডে সে সময় সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন