খেলা

তামিম ব্যর্থ হলেও জিতেছে তার দল

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে বেঙ্গল টাইগার্সকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান শহিদ আফ্রিদি। ডেভিড মিলারের দানবীয় ব্যাটিংয়ে নির্ধারিত ১০ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ১২৬ রানের বড় সংগ্রহ গড়ে বেঙ্গল টাইগার্স। জবাবে ব্যাটিংয়ে নেমে ৪ উইকেট হারিয়ে ইনিংসের শেষ বলে জয়ের বন্দরে পৌঁছে যায় পাখতুন্স।

জয়ের জন্য ইনিংসের শেষ ওভারে ১৭ রান দরকার ছিল পাখতুন্সের। জহির খানের করা ওভারের প্রথম দুই বলে ছক্কা হাঁকিয়ে লক্ষ্যমাত্রা লাগামে নিয়ে আসেন লিয়াম ডওসন। শেষ দুই বলে একটি করে সিঙ্গেল নিয়ে দলের জয় নিশ্চিত করেন ডওসন ও ডোয়াইন স্মিথ।

পাখতুন্সের জয়ে আহমেদ শেহজাদ ১৭ বলে ৩৮, আফ্রিদি ১০ বলে ২৩ এবং ফখর জামান ১১ বলে করেন ৩১ রান। তামিম ১০ বল খেলে ৮ রান করে আউট হন। ডওসন ৫ বলে ১৬ এবং স্মিথ ৭ বলে ৯ রান করে দলকে জিতিয়েই মাঠ ছাড়েন। আগের ম্যাচে ২৭ বলে ৫৬ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেছিলেন তামিম।

বেঙ্গল টাইগার্সের হয়ে একটি করে উইকেট নেন মার্চেন্ট ডি ল্যাঙ্গে, মোহাম্মদ নাভীদ, আনোয়ার আলি ও জহির খান।

এরআগে মিলার ও জনসন চার্লসের ঝোড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহ গড়ে বেঙ্গল টাইগার্স। মিলার ২৬ বলে ৩টি চার ও ৭টি ছক্কার সাহায্যে ৬৮ রানের হার না মানা ইনিংস খেলেন। এছাড়া চার্লস ১২ বলে ২৮ এবং ডোয়াইন ব্রাভো করেন ১৪ বলে ১৯ রান।

পাখতুন্সের হয়ে আফ্রিদি ও ডওসন একটি করে উইকেট নেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন