বিনোদন

মিষ্টি জান্নাতের ‘সিনে ক্যাফে’

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের নায়িকা মিষ্টি জান্নাত। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি একজন পুরোদস্তুর ব্যবসায়ী।প্রায় এক বছর আগে ‘জান্নাত এক্সপ্রেস’ নামে একটি ফ্যাশন হাউস চালু করেন তিনি।সম্প্রতি রাজধানীর ধানমন্ডিতে ‘সিনে ক্যাফে’ নামের একটি রেস্তোরাঁ যাত্রা শুরু করেছেন।এটি ধানমন্ডির আহমদ এন্ড কাজী টাওয়ারের দ্বিতীয় তলায় অবস্থিত।এখানে দেশি-বিদেশি সব ধরনের খাবার পাওয়া যাবে। এছাড়াও সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত সরাসরি গান পরিবেশনা করবেন শিল্পীরা।

মিষ্টি জানান, একটু ভিন্ন আঙ্গিকে রেস্তোরাঁটি সাজানোর চেষ্টা করেছি। যাতে করে এখানে আগত ক্রেতা-ভোক্তারা পারিবারিক একটা আবহ খুঁজে পান।

তিনি আরও জানান, এখানে সব শ্রেণির গ্রাহকের কথা চিন্তা করে খাবারের মেন্যু সাজানো হয়েছে। খাবারের দাম রাখা হয়েছে সর্বনিম্ন ৩৫ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ৮৫০ টাকা পর্যন্ত।

২০১৪ সালে ‘লাভ স্টেশন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় মিষ্টির। শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ছবিতে মিষ্টির বিপরীতে ছিলেন বাপ্পী চৌধুরী।এরপর ২০১৫ সালে ‘চিনি বিবি’ নামের আরো একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেন তিনি।এছারা ওপার বাংলার সূর্য্যের বিপরীতে ‘তুই আমার রানী’, সোহমের বিপরীতে ‘আমার প্রেম তুমি’ সিনেমাগুলোর শুটিং শেষ করেছেন। এগুলো এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

দেশ রিপোর্ট / আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন