সারাদেশ

কিশোরগঞ্জ ভৈরবে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ

অনলাইন ডেস্ক।।

কিশোরগঞ্জের ভৈরবে ইতালির রোম শহরে বসবাসরত ভৈরবের অধিবাসীদের সংগঠন ‘সম্মিলিত ভৈরব পল্লী সমিতির’ উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলার সাতটি ইউনিয়ন ও পৌর এলাকার হতদরিদ্রদের মধ্য থেকে ২০০ ব্যক্তির মাঝে কম্বল বিতরণ করা হয়। তাদের এই কাজে সহযোগিতা করেন, ভৈরব অনলাইন নিউজ এজেন্সি।
গত ৪ দিনে তারা তালিকাভুক্ত ব্যক্তিদের হাতে এ কম্বল তুলে দেওয়া হয়। এসময় গীতিকার, সুরকার ও সংগীতশিল্পী রাকিব মোসাব্বির, সম্মিলিত ভৈরব পল্লী সমিতির সাধারণ সম্পাদক মো. নাদিম মিয়া সবুর, গজারিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কায়সার ভূঁইয়া, শিমূলকান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী আফিকুল ইসলাম হারিছ, রোম প্রবাসী কাজী সুমন মিয়া, শেখ দিপু, হাজী শিমুল মিয়া, দৈনিক আমাদের কণ্ঠের প্রতিনিধি আশরাফুল আলম প্রমূখ উপস্থিত ছিলেন । দরিদ্র অসহায়দের পাশে থেকে এমনি করে আগামীতেও আরও বিভিন্ন সেবামূলক কাজ করার আশাবাদ ব্যক্ত করেন সংগঠনটির সাধারণ সম্পাদক মো. নাদিম মিয়া সবুর। এসব মানবসেবামূলক কাজে স্থানীয়দের সহযোগিতা কামনা করেন তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন