জাতীয়ধর্ম

দাবি মানা না হলে লাগাতার অবরোধের হুঁশিয়ারি আলেমদের

দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভিকে বিশ্ব ইজতেমায় ঢুকতে দেওয়া হলে লাগাতার অবরোধের হুঁশিয়ারি দেওয়া হয়েছে।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অদূরে বায়তুস সালাম জামে মসজিদ সংলগ্ন চত্বরে বিক্ষোভরত আলেম-উলামারা এ হুঁশিয়ারি দেন।

বিক্ষোভে অংশগ্রহণকারীরা বলছেন, মাওলানা সাদ কোরান-সুন্নাহ বিরোধী অনেক বক্তব্য দিয়েছেন। এতো কিছুর পরও তিনি নিজ অবস্থান থেকে ফিরে আসেননি। তাই আমরা তাকে বিশ্ব ইজতেমায় যেতে দেবো না।

বিক্ষোভের আয়োজক নেতারা বলেন, আমরা সরকারের সঙ্গে কথা বলে যাচ্ছি। তারপরও যদি দাবি না মানা হয়, তাহলে আগামী ২০ তারিখ পর্যন্ত লাগাতার অবরোধ কর্মসূচির ঘোষণা করা হবে।

বুধবার সকাল থেকে বিমানবন্দরের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাওলানা সাদের বিরুদ্ধে বিক্ষোভ করছেন হেফাজত ও বেফাকের নেতাকর্মীরা। দুপুর সাড়ে ১২টার দিকে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইটে হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছেন মাওলানা সাদ।

এরপর থেকে মাওলানা সাদ যাতে বিশ্ব ইজতেমা ময়দানে প্রবেশ করতে না পারেন সেজন্য বিমানবন্দর এলাকায় গাড়িতে গাড়িতে তল্লাশি চালিয়ে বিক্ষোভকারীরা। তবে তাদের নজর এড়িয়ে বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে তাবলিগের কাকরাইল শুরা কার্যালয়ে পৌছান তিনি। এখানে সরকারের প্রতিনিধি ও তার অংশগ্রহণের বিরোধীপক্ষের সঙ্গে আলোচনা হবে বলে জানা গেছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন