বিনোদন

অমিত চ্যাটার্জির “ভালোলাগা”

বিনোদন প্রতিবেদক: বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সিডি চয়েসের ব্যানার থেকে প্রকাশিত হয়ে গেল সংগীত শিল্পী,সুরকার ও সংগীত পরিচালক অমিত চ্যাটার্জির গান “ভালোলাগা”। এইচ এম রিপনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শিল্পী নিজেই।

গানটি সম্পর্কে অমিত বলেন, আমি খুব কমই গান করি। আর গান করলে গানের কথাসহ সব কিছুকেই প্রাধান্য দিয়ে করে থাকি। “ভালোলাগা” গানটি খুব যত্ন নিয়ে করা। আশা করি গানটি সবার ভালো লাগবে।

উল্লেখ্য, অমিত চ্যাটার্জি। একাধারে একজন সংগীত শিল্পী,সুরকার ও সংগীত পরিচালক। বর্তমান সময়ে যার বেশ কিছু গান রয়েছে আলোচনায়। তার মধ্যে জিপি মিউজিকের টপ বিলবোর্ডে রয়েছে তার সুর ও সংগীত পরিচালনায় মিনারের “ভুল ঠিকানা” এবং তার সঙ্গীতায়োজনে গত বছর সুবীর নন্দীর কণ্ঠে মহুয়া সুন্দরীর “তোমারে ছাড়িতে” গানটি জাতীয় চলচ্চিত্র পুরুস্কার পায়। এছাড়া তার সংগীতায়োজনে অনেকেই গান করেছেন। তারমধ্যে আসিফ,মিনার,কাজী শুভ, ইলিয়াস, তানজিব সরোয়ার,বেলাল খান,কুমার বিশ্বজিৎ,রাজিব,ন্যান্সি,তৌসিফ,এফ এ সুমনসহ আরও অনেকে।

 

জেড/আর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন