বিনোদন

আবারো মম-অপূর্ব’র বিয়ে!

মম-অপূর্ব এর আগে অসংখ্যবার বিয়ে করেছেননাটকে। একসঙ্গে নাটক করতে গিয়ে অপূর্ব’র স্ত্রী হবার জন্য অসংখ্যবার বউ সেজেছেন মম। গত সোমবার নতুন করে বউ সাজলেন তিনি। এবারের নাটকের নাম ‘তোমার জন্য এক পৃথিবী’। এ নাটকে একই সঙ্গে স্ত্রী এবং মায়ের চরিত্রে অভিনয় করেছেন মম। রুম্মান রশীদ খান-এর লেখা, মো. মাকসুদুর রহমান বিশাল-এর পরিচালনায় নাটকটি প্রযোজনা করেছেন।

এ নাটকে অপূর্ব একজন প্রতিশ্রুতিশীল সংগীতশিল্পী এবং মম তার ভক্তের চরিত্রে অভিনয় করেছেন। ব্যক্তি অপূর্ব নয়, মম অপূর্ব’র গানের ভক্ত। গান নিয়ে অপূর্ব’র সংগ্রামী পথ চলায় মম সবভাবে তার পাশে দাঁড়ায়। তবে একটা সময় মম’র কঠিন সময়ে অপূর্ব’র পাশে থাকা হয় না। প্রকৃতি এ ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায়। মম-অপূর্ব এ সময়ে ছোট পর্দার অন্যতম সফল ও জনপ্রিয় জুটি।

অপূর্বর বিপরীতে অভিনয় প্রসঙ্গে মম বলেন, অপূর্ব’র সঙ্গে কাজ করাটা সবসময়ই উপভোগ করি। রোমান্টিক চরিত্রে এ সময়ে অপূর্ব’র বিকল্প অভিনেতা নেই বললেই চলে। তাছাড়া অপূর্বর সঙ্গে আমার জুটিও দর্শকরা পছন্দ করেন। মম প্রসঙ্গে অপূর্ব বলেন, জাকিয়া বারী মম এ মুহূর্তে ছোট পর্দার মেধাবী অভিনেত্রীদের একজন। সহশিল্পী হিসেবে মম অসাধারণ। তাছাড়া ‘তোমার জন্য এক পৃথিবী’ নাটকের গল্পটাও খুব সুন্দর। এ গল্পে আমাদের চরিত্রগুলো দর্শকরা অনুভব করতে পারবে বলে আমার বিশ্বাস। নির্মাতা সূত্রে জানা গেছে, খুব শিগগীরই একটি বেসরকারী চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন