বিনোদন

এই প্রথম অয়নের গানের মডেল পিউ আফরিন!

বিনোদন প্রতিবেদক: এবার প্রথমবার ভালোবাসা দিবসের মিউজিক ভিডিওতে এক সাথে জুঁটি বেধে ‘দিওয়ানা’ শিরোনামে গানে অভিনয় করলেন সাইফ সাইফুল ও পিউ আফরিন। গানটি কন্ঠ দিয়েছেন অয়ন চাকলাদার ও তানজিন মিথিলা। গানের কথা ও সুর করেছেন তানজিন মিথিলা নিজেই। সঙ্গীত জেড এইচ বাবু। ভালোবাসা দিবসে লেজার ভিশনের ব্যানারে আসছে ভিডিওটি। এই প্রথম পিউ অয়নের গানের  কোন ভিডিওতে কাজ করলেন। তবে সামনে আরো কাজ করবেন।

ছবিতে পিউ আফরিন।

‘এ বুকে কান পেতে শুনোনা, ‘তোমার কাছে যেতে খুঁজে কত বাহানা’ বাতাসে ছুঁয়ে গেলে আমারি মন, করে দিলে দিওয়ানা…দিওয়ানা এ রকম রোমান্টিক কথা গানে রোমান্সে জড়াবেন সাইফ ও পিউ। গানটি তানজিন মিথিলার ‘মন রে’ শিরোনামের এলবামের একটি গান। এর আগে পিউ আফরিন মিথিলার আরেকটি গানের মডেল হয়েছেন।

ছবিতে সাইফ ও পিউ।

গানটিতে অভিনয় প্রসঙ্গে পিউ আফরিন বলেন, মিষ্টি কথার গানটি আমার বিষম পছন্দ হয়েছে। আর অয়ন ভাইয়া ও মিথিলা আপু দরদ দিয়ে চমৎকার ভাবে গায়েছেন। সুন্দর মনোরম লোকেশনে গানের দৃশ্য ধারন সত্যি অন্যরকম রোমান্টিকতা পাওয়া যাবে সাইফ ও আমার মাঝে। ভালোবাসা দিবসে স্রোতাদের হৃদয়ে দোলা দিবে গানটি আশা করছি। ইতিমধ্যে গানটির লিরিক্যাল ভিডিও লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে দেয়া হয়েছে। অল্প কিছুদিনের মধ্যেই ভিডিও ছাড়া হবে।

ছবিতে পিউ, সাইফ, অয়ন।

পিউ আফরিন ব্যস্ত সময় পাড় করছেন তার কাজ নিয়ে। সমান তালে এগিয়ে যাচ্ছেন নাটক, মিউজিক ভিডিও, শর্টফিল্মে। সামনে সিনেমাও দেখা যাবে পিউ অাফরিনকে। তবে এটা এখনি বলছেন না সে, সব কিছু ঠিক হয়ে আছে।

ছবিতে কন্ঠশিল্পী মিথিলা, সাইফ ও পিউ।

সময় মত ঘোষনা দিয়ে জানাবেন। সামনে ভালো ভালো কাজ করে এগিয়ে যেতে চান। একজন অভিনেত্রী হিসেবে নয় অভিনয় দিয়ে যেন তাকে সবাই মনে রাখে এটাই তার ইচ্ছা। সবার দোয়া থাকলে সেটা সে পারবে।

 

 

জি/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন