সাহিত্য

একুশে গ্রন্থমেলায় ওমর ফারুকের সংবিধিবদ্ধ সতর্কীকরণ

বিনোদন প্রতিবেদক: সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ এ বছরের অমর একুশে গ্রন্থমেলায় প্রকাশিত ওমর ফারুকের প্রথম উপন্যাস বইটির ভূমিকা লিখেছেন। গীতিকার, সাংবাদিক, লেখক ও গাজী টেলিভিশনের ঊর্ধ্বতন জনসংযোগ কর্মকর্তা ওমর ফারুকের লেখা এই উপন্যাসে রয়েছে তার ভাবনার ছোঁয়া। বইয়ের প্রথমেই ধ্রুব গুহ’র লেখা ভূমিকা তার ভক্ত পাঠকদের ভালো লাগবে বলে জানালেন বইটির লেখক। এ প্রসঙ্গে ওমর ফারুক বলেন, গত দুই বছর যাবৎ বই মেলায় আমার নতুন বই আসছে। ‘নিঃশ্বাস’ আমার গল্পগ্রন্থ আর ‘ফেইক আইডির জেনুইন স্ট্যাটাস’ আমার এলোমেলো ভাবনার বই।

ধ্রুব গুহ’র সাথে আমার সম্পর্ক আত্মার, তাই ভাবলাম আমার বইয়ের ভূমিকা তাকে দিয়েই লিখাবো। যেই ভাবনা সেই কাজ। বইয়ের ভূমিকা লেখা প্রসঙ্গে ধ্রæব গুহ বলেন, ‘ফারুকের ভাবনা, প্রাঞ্জল লেখনি ও শিশুসুলভ আচরণ আমার খুব ভালো লাগে। কিছু মানুষ থাকে যারা দুঃখকে একপাশে ফেলে রেখে জীবনের চারপাশ হাসি-আনন্দের ফোয়ারায় দোলাতে ভালোবাসে। পাশাপাশি অন্যদেরকেও হাসি আনন্দের মাঝে রাখতে ভালোবাসে। ওমর ফারুক তাদের মধ্যে একজন। ফারুক তার লেখা দিয়ে পাঠকের হৃদয়ে স্থান করে নিক, এ কামনা করি। ফারুকের জন্য অনেক শুভ কামনা’ বর্ষা দুপুর প্রকাশনী থেকে প্রকাশিত ওমর ফারুকের লেখা ‘সংবিধিবদ্ধ সতর্কীকরণ’ উপন্যাসটি পাওয়া যাবে গ্রন্থমেলার ৬৪০ ও ৬৪১ নং স্টলে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন