বিনোদন

এবার একজন র‌্যাপারের চরিত্রে রণবীর সিং

‘পদ্মাবত’ সিনেমার আলাউদ্দিন খিলজির খোলস ছেড়ে এবার রণবীর সিং আসছেন সম্পূর্ণ উল্টো চরিত্রে। যেখানে সঞ্জয়লীলা বানসালির সিনেমায় রণবীরকে দেখা গেছে লোলুপ-হিংস্র চরিত্রে, সেখানে ফারহান আখতার ও রিতেশ সিদওয়ানির প্রযোজনায় ‘গুল্লি বয়’ সিনেমায় দেখা যাবে একজন র‌্যাপারের চরিত্রে। সিনেমাটিতে রণবীরের সহশিল্পী হিসেবে রয়েছেন আরেক বলিউড তারকা আলিয়া ভাট।

অন্যদিকে বলিউডে আলিয়া সাধারণত গ্ল্যামার গার্ল হিসেবেই বেশি পরিচিত। তবে তাকে এই সিনেমাতে সাধারণ মুসলিম নারীর চরিত্রে দেখা যাবে।

সম্প্রতি রণবীর সিং এক টুইটার বার্তায় এই সিনেমার দুইটি ছবি প্রকাশ করেন। ছবিগুলোতে দেখা যায় বিষন্ন মনে দু’জনই আনমনা হয়ে তাকিয়ে আছেন।

একটি সূত্র জানিয়েছে, মুম্বাইয়ের ‘দ্য স্লামস অব ধরবি’র র‌্যাপার ডিভাইন ও নেগির জীবনের ঘটনা অবলম্বনে সিনেমাটি তৈরি করছেন নির্মাতারা। সিনেমাতে হিন্দি, উর্দু, মারাঠি ভাষায় র‌্যাপ গান গাইতে দেখা যাবে রণবীরকে।

জয়া আখতারের পরিচালনায় আগামী বছর ভালবাসা দিবসে অর্থাৎ ১৪ ফেব্রুয়ারিতে মুক্তি পাবে সিনেমাটি। এই সিনেমাতেই বলিউডে প্রথম বারের মত আলিয়ার সঙ্গে জুটি বাঁধলেন রণবীর। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সিদ্ধার্ত চতুর্ভেদি, বিজয় ভার্মা ও কালকি কোয়েচলিন।

সম্প্রতি গুল্লি বয় সিনেমা ছাড়াও রণবীর সিং রোহিত শেঠির পরবর্তী সিনেমা ‘সিম্বা’ সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এছাড়াও কবির খানের পরিচালনায় ১৯৮৩ সালের বিশ্বকাপজয়ী ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক কপিল দেবের চরিত্রে ‘৮৩’ সিনেমায় অভিনয় করবেন।

এদিকে আলিয়া ভাট তার ‘রাজি’ সিনেমাটির মুক্তির অপেক্ষায় আছেন। এছাড়া ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমা নিয়েও ব্যস্ত সময় কাঁটাচ্ছেন। যেখানে আলিয়ার সঙ্গে অভিনয় করেছেন রণবির কাপুর ও অমিতাভ বচ্চন।

সূত্র : এনডিটিভি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন