বিনোদন

এবার সবার নজর `থাগস অব হিন্দুস্তানের দিকে’

বহুল আলোচিত এবং বড় বাজেটের ছবি পদ্মাবত ও প্যাডম্যান অবশেষে মুক্তি পেয়েছে। তাই এবার সবার নজর তারকাবহুল ছবি থাগস অব হিন্দুস্তানের দিকে। বিগ বি-খ্যাত অমিতাভ বচ্চন, মিস্টার পারফেকশনিস্ট আমির খান, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ রয়েছেন এ ছবির মূল চরিত্রে।

খবর শোনা যাচ্ছে, সিনেমার জন্য কঠোর পরিশ্রম করছেন তারকারা। এর মধ্যে আমিরের পরিবর্তন খুবই চোখে পড়ার মতো। দঙ্গল সিনেমায় তিনি অবসর নেয়া কুস্তিগিরের চরিত্রে অভিনয় করেছিলেন। সেখানে বয়স্ক একজনের চরিত্রে অভিনয় করার জন্য তাকে ওজন বাড়াতে হয়েছিল। কিন্তু থাগস অব হিন্দুস্তানে একেবারে বদলে ফেলেছেন নিজেকে। নাকের নিচে মস্তবড় গোঁফ ও বড় বড় চুল-দাড়িতে তাকে চেনা দায়। আমিরের প্রতিটি ছবিতেই চমক থাকে। চরিত্রের প্রয়োজনে নিজের চেহারায় আমূল পরিবর্তন আনায় তার কোনো জুড়ি নেই। এ প্রসঙ্গে কথা বলতে গিয়ে নিজেই অকপটে স্বীকার করলেন, ‘বউ আমার আসল চেহারাই ভুলে গেছে। কারণ নিজের চেহারা নিয়ে পরীক্ষা করেই চলেছি।’

এদিকে ছবির কাজ এগোচ্ছে, কিন্তু থাগস অব হিন্দুস্তানের প্রযোজক ও নির্মাতা বেশ রাখঢাক করেই ছবি বানাচ্ছেন। তার পরও সিনেমাটি শুটিংয়ের কয়েকটি ছবি ফাঁস হয়ে গেছে। থাগস অব হিন্দুস্তান নিয়ে কথা বলতে গিয়ে আমির খানও মুখ ফসকে বলে ফেলেছেন, সিনেমাটিতে ফাতিমা সানা শেখই আসল নায়িকা। তাহলে ক্যাটরিনা?

আমির এক সাক্ষাত্কারে বলেন, ‘থাগস অব হিন্দুস্তানের প্রধান চরিত্র একজন মেয়ে, তার চরিত্রে অভিনয় করছেন ফাতিমা সানা শেখ। তাকে নিয়েই গোটা সিনেমার গল্প।’ আমির আরো জানান, সিনেমাটি ১৭৯০-১৮০৫ সালের প্রেক্ষাপটে তৈরি করা হচ্ছে। তবে এটি ঐতিহাসিক কোনো সিনেমা নয়, কল্পকাহিনীনির্ভর একটি ছবি। বর্তমান সময় থেকে অনেক পেছনের ঘটনা হওয়ায় ওই সময়ের মতোই আমিরকে লম্বা চুল, নাকে ও কানে দুল পরা অবস্থায় দেখা যাবে। উল্লেখ্য, সিনেমাটি পরিচালনা করছেন বিজয় কৃষ্ণ আচার্য।

সূত্র: দ্য হিন্দু ও হিন্দুস্তান টাইমস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন