প্রধান সংবাদবিনোদন

‘কণ্ঠ’ ছবিতে জয়া, কোয়েলের পরির্বতে পাওলি!

বিনোদন প্রতিবেদক: জয়া আহসান কলকাতার সিনেমা পাড়ায় যার গ্রহনযােগ্যতা দিন বেড়ে চলছে।নিজের অভিনয় দক্ষতা দিয়ে সে প্রমান করেছেন নিজেকে। সেই জন্যই একের পর এক ছবিতে কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী। কলকাতায় পেয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরুস্কার।

কয়েক বছর আগে কলকাতার নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘কণ্ঠ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ওই সময়ে জয়ার সঙ্গে ছবির প্রধান চরিত্রে থাকার কথা ছিল কোয়েল মল্লিকের।

দীর্ঘ দিন পর এবার ‘কণ্ঠ’ সিনেমার কাজ শুরু হতে যাচ্ছে। তবে এবার সিনেমার চরিত্রে পরিবর্তন এসেছে। ভারতের অমৃতবাজার পত্রিকা সূত্রে জানা গেছে, সিনেমাটিতে জয়া আহসান থাকলেও বাদ পড়েছেন কোয়েল মল্লিক। সিনেমাটির সঙ্গে নতুন করে যুক্ত হচ্ছেন পাওলি দাম।

জানা গেছে, সিনেমাটির মূল চরিত্র কণ্ঠ থেরাপিস্টের ভূমিকায় অভিনয় করার কথা ছিল কোয়েল মল্লিকের। এখন এই চরিত্রে দেখা যাবে জয়াকে। সিনেমার দ্বিতীয় গুরুত্বপূর্ণ নারী চরিত্রে (যেটায় অভিনয় করার কথা ছিল জয়ার) অভিনয় করবেন পাওলি দাম।

এ প্রসঙ্গে জয়া আহসান বলেন, সিনেমাটির দু’টি চরিত্রই বেশ গুরুত্বপূর্ণ বলে জানতাম। তবে কোয়েলের না থাকার বিষয়ে আমি কিছু জানি না। তিনি আরও বলেন, ছবিটির প্রি-প্রোডাকশনের কাজ এরই মধ্যে শুরু হয়েছে। আশা করছি কাজটি ভালো হবে।

 

জি/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন