বিনোদন

কাজী হায়াৎ ও কল্পনা চেক পেয়ে আনন্দিত

বাংলাদেশের শোবিজে দুই বরেণ্য চলচ্চিত্র ব্যক্তিত্ব কাজী হায়াৎ ও খালেদা আক্তার কল্পনা। দর্শকদের উপহার দিয়েছেন অনেক মনোমুগ্ধকর সিনেমা। আর এই দুইজনেই এখন ভুগছেন নানা রকম অসুখে। এজন্যই বাংলাদেশ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের দুজনকেই ১০ লাখ করে ২০ লাখ টাকা অনুদান দিয়েছেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে হৃদরোগ ও ডায়াবেটিসে ভুগছেন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও অভিনেতা কাজী হায়াৎ। অন্যদিকে খালেদা আক্তার কল্পনা ভুগছেন চোখের সমস্যা ও ডায়াবেটিসে। তাদের চিকিৎসার জন্য শুক্রবার গণভবনে তাদেরকে সহায়তার চেক প্রদান করেন প্রধানমন্ত্রী। কাজী হায়াৎ ও খালেদা আক্তার কল্পনা দুজনেই উপস্থিত থেকে এই চেক গ্রহণ করেন।

খালেদা আক্তার কল্পনা বলেন, ‘চিকিৎসার জন্য মোটা অংকের অর্থ খরচ হচ্ছিল। আমার পক্ষে আর ব্যয়ভার বহন করা সম্ভব হচ্ছিল না। পুরো সংসারটাও আমার কাঁধে ছিল। সিনেমার পর্দায় তেমন কাজও কাজও করতে পারছিলাম না। খুব বাজে অবস্থায় দিন কাটছিল।’ আর্থিক সহযোগীতার জন্য প্রধানমন্ত্রীর ওপর কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

অনুদান পেয়ে উচ্ছ্বসিত কাজী হায়াৎ। তিনি বলেন, ‘হার্টে চারটা রিং পরানোর পর সেটি ফেল করলে পরে ওপেন হার্ট সার্জারি করি। এখন আবার ডাক্তার ধারণা করছেন হার্টে এক থেকে একাধিক ব্লকড হয়েছে। এজন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আর্থিক সাহায্য চেয়েছিলাম। তিনি আমার পাশে দাঁড়িয়েছেন।’


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন