প্রধান সংবাদরাজনীতি

খালেদার জন্য ‘রোজা’ রাখবে বগুড়া জেলা বিএনপি

জিয়া আরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ নেতাকর্মীদের মামলা এবং হয়রানি থেকে রেহায় পেতে রোজা পালন করবে বগুড়া জেলা বিএনপি। আগামী সোমবার (১২ ফেব্রুয়ারি) রোজা শেষে শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে ইফতারে অংশ নেবে জেলা বিএনপির নেতাকর্মীরা।

শনিবার দুপুরে জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ থেকে এ কর্মসূচি ঘোষণা করেন বগুড়া জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম। এ সময় তিনি নেতাকর্মীসহ সর্বস্তরের বগুড়াবাসীকে রোজা পালনের আহ্বান জানান।

দলীয় কার্যালয়ের সামনে সমাবেশে বক্তব্য রাখেন চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় সদস্য মুক্তিযোদ্ধা মোহাম্মাদ শোকরানা, সাবেক এমপি এড. হাফিজার রহমান, আলী আজগর হেনা, লাভলী রহমান, ফজলুল বারী তালুকদার বেলালসহ প্রমুখ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার দলীয় কার্যালয়ের সামনে কাঁটাতারের বেড়ায় অবরুদ্ধ নবাববাড়ী সড়কে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন জেলা বিএনপি নেতাকর্মীরা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন