বিনোদন

জাহারা মিতু’র প্রথম মিউজিক ভিডিও ‘অন্তর’

বিনোদন প্রতিবেদক: জাহারা মিতু’র প্রথম মিউজিক ভিডিও ‘অন্তর’ । আগামী ১৩ ফেব্রুয়ারি প্রকাশিত হতে যাচ্ছে তার ক্যারিয়ারের প্রথম মিউজিক ভিডিও। যেখানে তাকে একজন স্কুল পড়ুয়া গ্রাম্য মেয়ের চরিত্রে দেখা যাবে। মিউজিক ভিডিওটিতে মিতুর বিপরীতে অভিনয় করেছেন নাজাম উদ্দিন তামুর। এটি পরিচালনা করেছেন মোহাম্মদ উল্লাস সোহাগ। গানে কণ্ঠ দিয়েছেন ফাহাদ তানভির।

‘অন্তর’ নিয়ে দারুণ আশাবাদী হালের উঠতি তারকা জাহারা মিতু। ঢাকাটাইমসকে তিনি বলেন, ‘খুব দরদ দিয়েই কাজটি করেছি। একটা শট পারফেক্ট না হওয়া পর্যন্ত একাধিকবার দিয়েছি। চেষ্টা করেছি নিজের সবটুকু দেয়ার। বাকীটা দর্শকই ভালো বলতে পারবেন।’ ‘অন্তর’ ছাড়াও আরও তিনটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন মিতু। সেগুলোও খুব শিগগির প্রকাশিত হবে বলে তিনি জানান।

ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি ঝোঁক ছিল জাহারা মিতুর। চতুর্থ শ্রেণিতে পড়ার সময় থেকেই শিশুশিল্পী হিসেবে থিয়েটারে কাজ শুরু করেন তিনি। পরে বাবার চাকরি বদলি হওয়ার কারণে তাকেও ছুটতে হয়েছে এক জায়গা থেকে অন্য জায়গায়। যার কারণে থিয়েটার চর্চাটাও হয়েছে বিচ্ছিন্ন ভাবে।

মিতু জীবনের প্রথম সাফল্যের দেখা পান ২০১২ সালে। ওই বছর ‘বিজিএমইএ ইয়েলো ফ্যাশন ফেস্ট’ এ অংশগ্রহণ করে বিজয়ী হন তিনি। কিন্তু পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকায় টানা পাঁচ বছর আর কোনো প্রতিযোগিতায় অংশ নেননি। এরপর ২০১৭ সালে ‘সুপার মডেল ইন্টারন্যাশনাল’ -এর মাধ্যমে আবারও কাজ শুরু করেন সময়ের জনপ্রিয় এই সুপার মডেল।

কাজে ফিরেই রীতিমত সাড়া ফেলে দেন জাহারা মিতু। ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় নাম লিখিয়ে প্রথম রানারআপ হন তিনি। ওই আসরেই ‘মিস ফ্যাশন আইকন বাংলাদেশ ২০১৭’ ও ‘মিস ন্যাশনাল কস্টিউম বাংলাদেশ ২০১৭’ নামের আরও দুটি বিভাগে সেরা হন মিতু। এছাড়া বিদায়ী বছরেই ‘মিস ওয়ার্ল্ড কসমোপলিটন বাংলাদেশ’ খেতাবও জয় করেন তিনি। তবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েই বেশি আলোচনায় আসেন হালের এই সুপার মডেল।

মডেলিং ও উপস্থাপনার পাশাপাশি ছোট পর্দায়ও কাজ করছেন জাহারা মিতু। বর্তমানে ‘ব্যাচেলর ডটকম’ নামের তারকা বহুল একটি ধারাবাহিকে কাজ করছেন তিনি। যেখানে মিতু অভিনয় করছেন গ্রামের চেয়ারম্যানের মেয়ের চরিত্রে। এছাড়া খুব শিগগির তিনি রূপালী পর্দার জগতেও হাটতে চলেছেন বলে ঢাকাটাইমসকে জানিয়েছেন। বলেন, ‘চারটা সিনেমা নিয়ে কথা হচ্ছে। একটা সিনেমা নিয়ে আলোচনায় অগ্রগতিও হয়েছে। চলতি মাসেই সেটির কাজ শুরু হওয়ার কথা রয়েছে।’

 

জি/সু

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন