খেলাপ্রধান সংবাদ

টি-টোয়েন্টিতেও অধিনায়ক মাহমুদুল্লাহ

চোটের কারণে শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজ খেলতে না পারা সাকিব আল হাসান সফরকারীদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেও খেলতে পারছেন না। তার পরিবর্তে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন টেস্ট সিরিজে একই দায়িত্ব পালন করা মাহমুদুল্লাহ।

মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ হতে এ তথ্য জানানো হয়।

এদিকে শ্রীলংকার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে সাকিব খেলতে না পারায় তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন বাঁ-হাতি স্পিনার নাজমুল ইসলাম অপু। ঘরোয়া আসরে অর্ধশত টি-টোয়েন্টি ম্যাচ খেলা অপুর এখনও জাতীয় দলে অভিষেক হয়নি।

দেশের মাটিতে ত্রিদেশীয় সিরিজে ফাইনালে ফিল্ডিং করার সময় আঙুলের ইনজুরিতে পড়েন সাকিব। এ কারণে ফাইনালে ব্যাট হাতে নামতে পারেননি তিনি। এমনকি শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজও খেলতে পারেননি তিনি। আশা করা হচ্ছিলো— টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন সাকিব। তবে ইনজুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় সিরিজের প্রথম ম্যাচে খেলতে পারছেন না সাকিব।

মিরপুরে আগামী ১৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি। সিরিজে দ্বিতীয় ও শেষ ম্যাচটি হবে আগামী ১৮ ফেব্রুয়ারি সিলেটে।

প্রথম টি-টোয়েন্টির বাংলাদেশ দল: মাহমুদুল্লাহ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহি, নাজমুল ইসলাম অপু, আরিফুল হক, মেহেদি হাসান, আফিফ হোসেন ও জাকির হাসান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন