বিনোদন

ডিএমএস থেকে প্রকাশিত হলো হাবিবের ‘তোমার চোখে জল’ (ভিডিও)

আজ ভালোবাসা দিবসে এসেছেন ভ্যাম্পায়ারের বেশে।
সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমনই একটি ছবি পোষ্ট করেছেন এ সময়ের ক্রেজ হাবিব ওয়াহিদ। ছবিটি দেখে ভয়ে যে কারোরই আঁতকে উঠবে বুক। কিশোরী-তরুণীদের হার্টথ্রুব হাবিবের ভয়ংকর লুক দেখে কেঁপে উঠতে পারেন যে কেউ, এমনকি গভীর রাতে দুঃস্বপ্নে ভেঙে যেতে পারে ঘুম। 

ভালোবাসা দিবস উপলক্ষে ‘প্রেমিক পুরুষ’ হাবিব হাজির হয়েছেন ভিন্নধর্মী এক মিউজিক ভিডিও নিয়ে। ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে তোমার চোখে জল শিরোনামের গানে হাবিবকে দেখা গেলো  নতুন আঙ্গিকে। গানটির কণ্ঠ-সুর ও সংগীতে আছেন হাবিব। গানটি লিখেছেন গুঞ্জন রহমান। আর যেহেতু তার গানের মিউজিক ভিডিও মানেই নতুন কিছু, তাই এবার মিউজিক ভিডিওতে নতুন রূপের হাবিবের সঙ্গী হিসেবে দেখা যাবে মডেল আয়েশা মারজানাকে।

২০১৪ সালে প্রাণ চিয়ার্সের বিজ্ঞাপনের মাধ্যমে মডেলিং জগতে পদার্পন করেন আয়েশা মারজানা। এর পর একে একে প্রাণ মিল্ক, ফ্রেশ আটা, প্রাণ অলটাইম বাটারবন, ফেয়ার গ্লো ফেয়ারনেস সোপ ও বাংলালিংকসহ অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

অতৃপ্ত এক প্রেমিক যুগলের অপূর্ণ কাহিনি নিয়ে নির্মিত তোমার চোখে জল-এর মিউজিক ভিডিওটি প্রকাশিত হলো ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। ভিডিওটি নির্মাণ করেছেন শাহরিয়ার পলক।

দেখি নিন ভিডিওটি:

https://youtu.be/e0mqUjthgGo


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন