প্রধান সংবাদবিনোদন

ভালোবাসা দিবসের টেলিফ্লিম ‘ফিরবে ভাবিনি’

বিনোদন প্রতিবেদক: ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত হয়েছে টেলিফ্লিম ‘ফিরবে ভাবিনি’।সেজান নূরের গল্প ভাবনায় নাটকটির চিত্রনাট্য লিখেছেন এবং পরিচালনা করেছেন মোঃ মেহেদী হাসান জনি।

 

বিরহী মাল্টিমিডিয়ার ব্যানারে আগামী ১৫ ফেব্রুয়ারি ৭.৩০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে নাটকটি। এতে মূল চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব,নাঈম ও মম। এছাড়াও আরও অভিনয় করেছেন অনিক,বিরহী মোক্তার ও ইয়াসিন কাননসহ আরো অনেকে।

 

নাটকটির গল্পে দেখা যাবে, প্রিয়ন্তীর (মম) বিয়ে ঠিক হয়েছে এক বদমেজাজী পুলিশের এসআই ফেরদৌস (নাঈম ) এর সাথে। এস আই ফেরদৌস সুযোগ পেলেই হবু বউকে নিয়ে শপিং এ যায়। হবু বউয়ের সাথে বদমেজাজে কথা বলা ও রাস্তার লোকদের সাথে উচ্চসরে হৈ রৈ অচরণের জন্য বিব্রতবোধ করে প্রিয়ন্তী। একদিন প্রিয়ন্তী এস আই ফেরদৌস এর কিনে দেয়া গহনা জুয়েলারী দোকানে ফেরত দিয়ে দোকানের সুদর্শন স্টাফ রাসেলের (অপূর্ব) সাহায্য নিয়ে পালিয়ে যায়। বদরাগী এসআইয়ের বউ কে ভালো কাজে সাহাস্য করছে ভেবে রাসেল প্রিয়ন্তী কে সাহায্য করে। কিন্তুু এক সময় রাসেল জানতে পারে সে পুলিশের বউ কে নিয়ে পালিয়ে বেরাচ্ছে এবং পুলিশ তার বউকে খুঁজে বেরাচ্ছে। মোর নেয় গল্পের, শুরু হয় ঝামেলা।

 

নাটকটির পরিচালক জনি বলেন, “ভালোবাসা দিবস উপলক্ষে একটি ভিন্নরকম গল্পকে ভালোবাসা দিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি চমৎকার একটা কাজ পাবে দর্শকরা।

 

 

জি/সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন