বিনোদন

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ এ বাপ্পী-অপু একসাথে

রিয়াজ-শাবনুর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। এর পরের বছরই হরনাথ চক্রবর্তী কলকাতায় ছবিটির রিমেক করেন। পরিচালক দেবাশীষ বিশ্বাস গেল বছরের নভেম্বরে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল নির্মাণ করার ঘোষণা দিয়েছেন দীর্ঘ ১৭ বছর পর। সে সময় সিনেমাটির প্রযোজনা করবে বলে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড এর সাথে চুক্তিও স্বাক্ষরিত হয়েছিল।

তবে এই ছবির সিক্যুয়ালে নায়ক-নায়িকা হিসেবে অভিনয় করেছেন কারা তা অধরাই ছিল? তবে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানের একাধিক সূত্র বৃহস্পতিবার রাতে নিশ্চিত করেছেন, বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ সিনেমাটিতে তারা অভিনয় করবেন, একথা নিশ্চিত করেছেন বাপ্পী-অপু দুজনই। তারা দুজনই আনুষ্ঠানিকভাবেই চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন। তবে এই ছবির শুটিং কবে থেকে শুরু হবে এ ব্যাপারে কেউ কিছুই জানাননি।

শুটিং কবে থেকে শুরু হবে? এই প্রশ্নের জবাবে জানান, সময় হলেই সবকিছু জানানো হবে।

বাপ্পী ও অপুর এর আগে জুটি হওয়ার কথা ছিল কাঙাল নামের একটি ছবিতে। ওই ছবিতে আরো ছিলেন ডি এ তায়েব। ছবিটি পরিচালনা করেছেন বদিউল আলম খোকন। গত আক্টোবর মাসে ছবিটির ব্যাপারে এই ঘোষণা আসলেও পরে বাপ্পী-অপু দুজনেই এই ছবি থেকে সরে যান।

 

 

জি/সু

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন