বিনোদনলাইফষ্টাইল

আর্টরেস এর যাত্রা শুরু

বিনোদন প্রতিবেদক: রাজধানী ঢাকার গুলশানে প্রথম শোরুম উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু করেছে নতুন পোশাকের ব্র্যান্ড আর্টরেস। শোরুম উদ্বোধনী অনুষ্ঠানটি পরিণত হয়েছিল ফ্যাশন ও শোবিজ অঙ্গনের পরিচিতজনদের মিলনমেলায়। আর্টরেস এর শোরুম উদ্বোধন অনুষ্ঠানে আইকন মডেল হিসেবে উপস্থিত ছিলেন জান্নাতুল ফেরদৌস পিয়া, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, সানজিদা আরেফিন লুনা, শামস কাদরী, মডেল অভিনেত্রী আসমা পাঠান রূম্পা, মডেল রাহা তানহা খান, আর জে সায়েম, মিশু সাব্বির, আঁখি আফরোজ, নওরিন আফরোজ, মডেল বারিষ হক, মডেল শরীফুল রাজ সহ ফ্যাশন জগতের নামকরা সব তারকারা। এ আয়োজনে সাংবাদিক ব্যক্তিবর্গ, সেলিব্রেটি, আর্টরেস এর কাস্টমার এবং আমন্ত্রিত অতিথিবর্গ উপস্থিত ছিলেন।

নতুন শোরুম উদ্বোধন অনুষ্ঠানে আর্টরেস এর ম্যানেজিং ডিরেক্টর সাইফ চৌধুরী বলেন, ‘আর্টরেস তারুণ্যের সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডকে তুলে আনার লক্ষ্যে যাত্রা শুরু করলো। তরুণ-তরুণীদের কাছে বৈশ্বিক ট্রেন্ড আর নিজস্ব ঐতিহ্যের মিশেলে সর্বোচ্চ মানের ফেব্রিকে তৈরি আর্টরেসের পোশাক। শুধু গুলশানই নয়, খুব শিগগিরই রাজধানীতে নতুন একাধিক শো রুম নিয়ে হাজির হবে আর্টরেস।’ গুলশান ২ এর কামাল আতাতুর্ক এভিনিউ নতুন জে ব্লকের ৪ নম্বর প্লটে অবস্থিত এই শো রুম ছাড়াও আর্টরেস এর ফেসবুক পেজ যঃঃঢ়ং://িি.িভধপবনড়ড়শ.পড়স/ধৎঃৎবংংনফ/ থেকে রাজধানী ঢাকার যেকোনো জায়গা থেকে ঘরে বসে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধা রয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন