বিনোদন

‘তুমি ছাড়া ইম্পোসিবল’র অন্যরকম সেলিব্রেসন

বিনোদন প্রতিবেদক: দীর্ঘদিন পর নির্মাণে ফিরে যেন চমকই সৃষ্টি করেছেন বিশিষ্ট নাট্যকার ও নির্মাতা রাশেদা আক্তার লাজুক। গেলো ভালোবাসা দিবসে তার নির্মিত বিশেষ নাটক ‘তুমি ছাড়া ইম্পোসিবল’ বাংলাভিশনে প্রচার হয়। প্রচারের পর এটি ভিশনের ইউটিউব চ্যানেলে আপলোড করার পর থেকে গতকাল পর্যন্ত নাটকটি ২৭ লক্ষেরও বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন। এতো অল্প সময়ে এতো ভিউয়ার্স নাটকটি উপভোগের কারণে ‘তুমি ছাড়া ইম্পোসিবল’ টিম গত শনিবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি রেঁস্তোরায় একেবারেই ঘরোয়া আয়োজনের মধ্যদিয়ে সেলিব্রেসন পার্টির আয়োজন করে যাতে নাটকের নির্মাতা, পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল, শিল্পী কলাকুশলী’সহ ভিশন ও বাংলাভিশনের কয়েকজন উর্ধ্বতন কর্মকতা উপস্থিত ছিলেন।

নিজের নির্মিত নাটকের এমন সেলিব্রেসনের মুখোমুখি হয়েছেন রাশেদা আক্তার লাজুক এবারই প্রথম। তিনি বলেন,‘ আমি ভাবতেও পারিনি যে আমার নাটক এতো দর্শক উপভোগ করবেন। কারণ আমার নাটককে দর্শকের কাছে পৌঁছে দেবার জন্য কোনধরনের ক্যাম্পেইন হয়নি অন্য অনেক নাটকের মতো। তাই আমিও আশাও করিনি যে আমার নাটক অনেক দর্শকের কাছে পৌঁছাবে। কিন্তু গল্প ভালো হলে, শিল্পীরা যদি ভালোভাবে অভিনয় করেন এবং সর্বোপরি নির্মাণ ভালো হয় তা যে দর্শক আগ্রহ নিয়ে দেখেন তুমি ছাড়া ইম্পোসিবল যেন তাই প্রমাণ করেছে। আমি দর্শকের এই ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে আগামী বৈশাখের জন্য একটি নাটক নির্মাণ করতে যাচ্ছি। নাটকের নাম এই বৈশাখে তুমি আমি।

এতে এভ্রিল অভিনয় করবেন। এছাড়া আরো কিছু শিল্পী শিগগিরই চুড়ান্ত করা হবে।’ ‘তুমি ছাড়া ইম্পোসিবল’-এ অভিনয় করেছিলেন শহীদুজ্জামান সেলিম, সাবেরী আলম তানভীর, এভ্রিল ও ইমতু। লাজুক তার বৈশাখের জন্য নির্মীয়মাণ নাটকটি নিয়েও খুব আশাবাদী। লাজুক সর্বশেষ দুই বছরেরও বেশি সময় আগে ‘রাইফেল মাঝি’ নাটকটি নির্মাণ করেছিলেন। ২০০৬ সালে বিটিভিতে প্রচারিত ‘খড়ের পুতুল’ তার নির্দেশিত প্রথম নাটক।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন