খেলা

নেইমারকে ঘিরে বার্সায় অশনি সংকেত

বার্সেলোনার ড্রেসিং রুমের বার্তা পরিষ্কার। নেইমারকে আবার ক্যাম্প নূ’তে ফেরাও। ইভান রাকিটিচের পর ফিলিপে কৌটিনহো সরাসরি বলেছেন নেইমারের জন্য বার্সার দরজা খোলা। এমনকি বার্সার সেরা তারকা লিওনেল মেসি, লুইস সুয়ারেজ এবং জেরার্ড পিকেও নেইমারের বার্সার ফেরার প্রয়োজনীতা সমানভাবে অনুভব করছেন। কিন্তু বার্সার সভাপতি জোসেফ মারিও বার্তোমেও তাকে ফিরিয়ে আনার ব্যাপারে কিছু বলছেন না। আর এর প্রেক্ষিতে বার্সেলোনার ড্রেসিং রুমে অশনি সংকেত শুরু হয়েছে।

বার্সেলোনর ড্রেসিং রুম থেকে চাপ দেওয়া হচ্ছে যাতে নেইমারকে বার্সায় ফেরানোর ব্যাপারে ক্লাবের পক্ষ থেকে পদক্ষেপ নেওয়া হয়। কারণ বার্সা শিবিরে নেইমারের রিয়াল মাদ্রিদের হয়ে সাদা জার্সিতে খেলার ভয় পেয়ে বসেছে।

এমনিতে রিয়াল সব সময় বার্সার জন্য কঠিন প্রতিপক্ষ। তার উপরে যদি নেইমার ব্লাঙ্কোসদের হয়ে যায় তবে তাদের ঠেকানো কঠিন হয়ে যাবে। আর নেইমার যেহেতু নিজে বার্সার প্রতি আগ্রহের কথা বলেছে যদি বার্সা তার সঙ্গে পুনরায় চুক্তি না করে তবে যে নেইমার রিয়ালে যাবে এতে সন্দেহ কম।

কিন্তু নেইমারের প্রতি বার্সা সভাপতির সায় নেই কেন? প্রথম কারণ ধরা হচ্ছে নেইমারকে বার্সেলোনায় রাখার সব ধরণের চেষ্টা করার পরের সে ক্যাম্প নূ ছেড়ে চলে গেছে। আবার তাকে দলে আনতে বার্সার অতিরিক্ত অর্থ খরচ করতে হবে। বার্সা সভাপতি এই কারণে নেইমারের বার্সায় ফেরার গুঞ্জনে সায় দিচ্ছে না।

এরপরে আছে বার্সেলোনা এবং নেইমারের ক্লাবে আসা এবং চলে যাওনা নিয়ে কর ফাঁকির মামলা। যা ক্লাব এবং নেইমারকে আদালতে দাঁড় করিয়েছে। বার্সায় হয়ে খেলা নেইমারের একমাত্র তিক্ত স্মৃতি বলতে এটাই। আর সমর্থকদের চাপ তো আছেই। এরইমধ্যে সমর্থকদের খাতায় নেইমারের পরিচয় সে একজন প্রত্যারক।

বার্সা সমর্থকদের সামনে নেইমারের পুরনো ভক্তি ফিরিয়ে আনতে ক্লাবকে প্রচারণার পেছনে সময় এবং অর্থ ব্যয় করতে হবে। খেলোয়াড়দের পক্ষ থেকে অবশ্য এই প্রচারণার কাজ শুরু হয়ে গেছে। তবে মেসি সরাসরি কিছু না বলা পর্যন্ত যে কিছুই এগুচ্ছে না এটা নিশ্চিত।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন